• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

মাহির পরিবর্তে এবার ইমনের সঙ্গে পরীমনি


প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২১, ৪:০২ অপরাহ্ন / ১৬৬
মাহির পরিবর্তে এবার ইমনের সঙ্গে পরীমনি

ঢাকা : সম্প্রতি ওমরাহ করে দেশে ফিরেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। আর দেশে ফিরেই ১৭ ডিসেম্বর থেকে ‘কাগজের বৌ’ শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল তার।কিন্ত হঠাৎ করেই বুধবার রাতে তার ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়ে সেই ছবি করছেন না বলে জানান মাহি। এ ছবিতে নায়ক হিসেবে রয়েছেন ইমন।

মাহি সরে যাওয়ায় এ ছবিতে নায়িকা হয়েছেন আলোচিত অভিনেত্রী পরীমনি। খবরটি নিশ্চিত করেছেন ‘কাগজের বৌ’ ছবির নির্মাতা চয়নিকা চৌধুরী নিজেই।শুটিং সেটে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে তিনি বিষয়টি জানিয়েছেন।

চয়নিকা বলেন, চিত্রনায়িকা পরীমনি চিকিৎসার জন্য হাসপাতালে ছিলেন। সেখান থেকে সোজা শুটিং স্পটে হাজির হন। এজন্য নায়িকার প্রতি আমি কৃতজ্ঞ। এই ছবিতে ইমন ও পরীমনির সঙ্গে আরও থাকছেন ডি এ তায়েব।এর আগেও চয়নিকার ছবিতে অভিনয় করেছেন পরীমনি। ব্যক্তিগতভাবেও সুসম্পর্ক রয়েছে তাদের। চয়নিকা ‘মা’ বলেই সম্বোধন করেন পরীমনি।এ নায়িকার বিপদে পাশে দাঁড়াতে দেখা গেছে এই নির্মাতাকে।

চয়নিকার নির্মিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে দেখা গেছে পরীমরিকে। সেখানে পরীর নায়ক ছিলেন সিয়াম। সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পায়।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ও ইমন জুটি বেঁধে ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। তাদের মধ্যে ভালো সখ্যও ছিল। তবে সম্প্রতি একটি ঘটনায় সেই সম্পর্কের অবনতি ঘটেছে বলে শোনা যায়।কিছুদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির কলরেকর্ড ফাঁসের ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে।

ভাইরাল সেই কলটি মূলত মুরাদ হাসান ও চিত্রনায়ক ইমনের ফোনে হয়। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। এর কারণে বিতর্কে জড়িয়েছে ইমনের নামও।এ থেকেই বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছিল যে, সেই ঘটনাকে কেন্দ্র করেই ইমনের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে মাহির।