• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ২১


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২৩, ৭:৩০ পূর্বাহ্ন / ৬৫
ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ২১

নিজস্ব প্রতিবেদক,ময়মনসিংহঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক পৃথক অভিযানে তাদেরকে পৃথকভাবে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি করছে ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত অপরাধীদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ অল্প সময়ের মধ্যে নিষ্পত্তি করতে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
এর মাঝে এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম আকুয়া চৌরঙ্গীর মোড় এলাকা থেকে বিষ্ফোরক মামলার আসামী মোঃ আকাশ,

এসআই রিফাত আল আফসানীর নেতৃত্বে একটি টীম ষ্টেশন মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ আলামিন, এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম খুনের মামলা (পুরাতন মামলায়) আসামী জীবন,

এসআই জহিরুল ইসলাম সংগীয় ফোর্সের সহায়তায় অত্র বাকৃবি শেষ মোড় থেকে অন্যান্য মামলার আসামী মোঃ বুদু মন্ডল, মোঃ আনোয়ার হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, আলামিন, খাদিমুল, এসআইvহারুনুর রশিদ সংগীয় ফোর্সের সহায়তায় জুয়া খেলার অপরাধে মোঃ হাসু মিয়া, মোঃ বাবুল মিয়াকে জুয়ার সামগ্রী সহ গ্রেফতার করা হয়েছে।

এছাড়া এসআই টিটু সরকার, এএসআই আবুল হাসান, সাত্তার, মোজাম্মেল হক, এসআই উত্তম কুমার দাস, আশিকুল হক, ত্রিদীপ কুমার বীর, আল মামুন, এএসআই ফরহাদ হোসেন পৃথক অভিযান পরিচালনা সাজাপ্রাপ্ত সহ পরোয়ানা ভুক্ত ১১ পলাতক আসামিকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ হেলাল উদ্দিন, মোঃ হেলাল উদ্দিন, মোঃ হেলাল উদ্দিন, মোঃ হেলাল উদ্দিন, মোঃ ইসলাম খান, রোজিনা খাতুন, জুবেদা খাতুন, মোঃ জামাল খাঁ, মোঃ রতন মিয়া ও হাবিবুর রহমান হাবিব। এদের মাঝে ব্যক্তির নামে একাধিক পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃতদেরকে শুক্রবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে অভিযান কে সফল করতে সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেছেন ওসি শাহ কামাল আকন্দ।