• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

ময়মনসিংহে কোতোয়ালি পুলিের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-২৬


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৭, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ন / ৬৫
ময়মনসিংহে কোতোয়ালি পুলিের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-২৬

নিজস্ব প্রতিবেদক,ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সহ বিভিন্ন অপরাধের দায়ে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত অপরাধীদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালি পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মাঝে এসআই মাসুদ জামালীর নেতৃত্বে একটি টীম ভাটিকাশর থেকে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম ওরফে আকাশ, মোঃ মামুন মিয়া, মোঃ রিপন মিয়া ১৫ গ্রাম হেরোইনসহ এসআই ফারুক আহম্মেদ ১নং ফাড়ির নেতৃত্বে একটি টীম চর গোবিন্দপুর পশ্চিম পাড়া থেকে মাদক ব্যবসায়ী মোঃ আবু সাঈদকে ২শত পিস ইয়াবা ট্যাবলেটসহ, এসআই উমর ফারুকের নেতৃত্বে একটি টীম মাইজবাড়ী থেকে নিয়মিত মামলার আসামী মোঃ মোজাম্মেল, এসআই উমর ফারুকের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালীর মোড় এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ বাবুল মিয়া, জুলহাস মিয়াকে গ্রেফতার করে। এএসআই নুর ইসলাম সংগীয় ফোর্সের সহায়তায় আকুয়া বাইপাস মোড় থেকে অন্যান্য মামলার আসামী মোঃ ইসমাইল হোসেন, এসআই সোহেল রানা, ২নং ফাড়ি সংগীয় অফিসার ফোর্সের সহায়তায় রহমতপুর ইঞ্জিনিয়ারিং কলেজের পিছনেে থেকে অন্যান্য মামলার আসামী জনি, মাহিদকে গ্রেফতার করে।

এছাড়া এসআই উত্তম কুমার দাস, ফারুক আহম্মেদ, এএসআই ছামিউল, সোহরাব, ইকবাল, এসআই(নিঃ) আশিকুল হাসান, তানভীর আহম্মেদ ছিদ্দিকী, টিটু সরকার, এএসআই সাত্তার, ফরহাদ, সাইফুল ইসলাম-২,
এসআই আশিকুল হাসান ও এএসআই ইকবাল তিনটি সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত আরো ১৩জনকে গ্রেফতার করে।

এর মাঝে সানকিপাড়ার হেরোইন ব্যবসায়ী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক মোঃ আল মমিন বাবু, ও সিআর সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোফাখখারুল ইসলাম স্বপন, মোঃ নজরুল ইসলাম। এছাড়া পরোয়ানা ভুক্ত পলাতকরা হলো, এমদাদুল হক, এমদাদুল হক, মোঃ রাসেল হোসেন, মোকসেদ, মোঃ হায়দার আলী, মোফাখখারুল ইসলাম স্বপন, মোঃ কাজল, মোঃ শরিফ মিয়া, মোঃ শরীফ মিয়া, শফিকুল ইসলাম ও শহিদ মিয়া।
এদের মাঝে একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়।

গ্রেফতারকৃতদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে।