• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

বিএনপির সমাবেশ ঘিরে খুলনায় ২ দিন বাস চলাচল বন্ধ ঘোষণা


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ৫:৩১ অপরাহ্ন / ৮৩
বিএনপির সমাবেশ ঘিরে খুলনায় ২ দিন বাস চলাচল বন্ধ ঘোষণা

মোস্তাইন বীন ইদ্রিস (চঞ্চল),খুলনা: খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সামনে রেখে ২ দিন আন্তঃজেলা বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে খুলনা জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও খুলনা মোটর শ্রমিক ইউনিয়ন যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছে। বিষয়টি নিশ্চিত করে খুলনা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লব বলেন, আগামী ২১ ও ২২ অক্টোবর খুলনা থেকে সব বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বাস মালিক সমিতি এই সিদ্ধান্ত নিয়েছে, শ্রমিক ইউনিয়ন এর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে।

এদিকে, আগামী ২২ অক্টোবর খুলনায় বিভাগীয় সমাবেশের আয়োজন করেছে বিএনপি। ওই দিন দুপুরে নগরীর সোনালী ব্যাংক চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল হাসান বাপ্পী অভিযোগ করে বলেন, খুলনার বিভিন্ন উপজেলা এবং বিভাগের ৯টি জেলা থেকে সমাবেশে নেতাকর্মীদের আসা বাধাগ্রস্ত করতে পরিকল্পিতভাবে বাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। বিষয়টি আমরা আগেই আশঙ্কা করেছিলাম। সে অনুযায়ী প্রস্তুতি নিয়েছি। তিনি বলেন, বিভাগের ১০ জেলার নেতাকর্মীদের সমাবেশে আগেই আসতে বলা হয়েছে। নেতাকর্মীরা আগে এসে খুলনা নগরীর আবাসিক হোটেল ও আত্মীয়দের বাসায় অবস্থান নেবেন।

প্রসঙ্গত, খুলনা থেকে প্রতিদিন গড়ে প্রায় ১২০০ বাস দেশের ১৮টি রুটে চলাচল করে।