• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্প কর্তৃক “উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা” শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৭, ২০২৩, ৮:২২ অপরাহ্ন / ৬৫
বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্প কর্তৃক “উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা” শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,নীলফামারীঃ ০৭ ফেব্রুয়ারি ড্রিল সেড, পুলিশ লাইন্স নীলফামারীতে কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ডিএমপি, ঢাকার আয়োজনে ও জেলা পুলিশ নীলফামারীর সহযোগিতায় বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্প কর্তৃক “উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা” শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়।

উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী। সেমিনারে সভাপতিত্ব করেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান,পিপিএম, পুলিশ সুপার, নীলফামারী । এসময় প্রধান অতিথি ও সভাপতি উগ্রবাদ, জঙ্গিবাদ ও সাইবার ক্রাইম সম্পর্কে আলোচনা করেন এবং উগ্রবাদ জঙ্গিবাদ ও সাইবার ক্রাইম প্রতিরোধে করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয় সম্পর্কে বক্তব্য প্রদান করেন। সেমিনারটি সার্বিক তত্ত্বাবধায়ন ও সঞ্চালনা করেন নাজমুল ইসলাম, বিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সিটিটিসি, ডিএমপি, ঢাকা ।

উক্ত সেমিনারে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সাইফুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক, নীলফামারী। হেদায়েত আলী শাহ ফকির,চেয়ারম্যান, ৯ নং ইটাখোলা ইউনিয়ন পরিষদ , নীলফামারী সদর, নীলফামারী ও আহ্বায়ক,নীলফামারী জেলা ইউনিয়ন পরিষদ ফোরাম। মোহাম্মদ আব্দুল হাকিম ,চেয়ারম্যান, পাঙ্গা মুটুকপুর,ইউনিয়ন পরিষদ, ডোমার , নীলফামারী ও যুগ্ন আহবায়ক,জেলা ইউনিয়ন পরিষদ ফোরাম। এছাড়াও নীলফামারী জেলার সকল উপজেলা থেকে আগত জনপ্রতিনিধি বৃন্দ উক্ত সেমিনারে অংশগ্রহণ করেন।