• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো সমাজ কল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ’র বার্ষিক বনভোজন


প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ৮:৫৯ অপরাহ্ন / ৬২
বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো সমাজ কল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ’র বার্ষিক বনভোজন

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি ঐতিহ্যবাহী মাতুয়াইল সমাজ কল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ’র বার্ষিক বনভোজন নারায়ণগঞ্জের জিন্দা পার্কে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে, সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মোঃ আফজাল হোসেন মৃধা, সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া, উপদেষ্টা মোঃ আজিম, মোহাম্মদ সরোয়ার হোসেন মোল্লা, নির্বাচন কমিশনার মোঃ কাদের বক্স মিন্টু, সি. সহ সভাপতি মোঃ ইউসুফ খান, সাধারণ সম্পাদক মোঃ আরিফ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম কাজল, কোষাধক্ষ মোঃ হালিম বক্স হিমু, প্রচার সম্পাদক মোঃ জামিলুর রহমান টেলিন, কার্যকরী সদস্য মোঃ বোরহান উদ্দিন আহমেদ দিপু, সদস্য মোঃ নাসির উদ্দীন মিয়া, মোঃ তৌহিদ জাহান তপু, মোঃ সুমন, মোঃ জিয়া উদ্দিন আহমেদ, মোঃ প্রীতম, মোঃ আকতার ,মোঃ ফারুক, মোঃ সাধিন, মোঃ ইকবাল মোল্লা এবং মোঃ বানটি অংশগ্রহণ করেন।

সকালে স্থানীয় গোল্ডেন ব্রীজ থেকে নারায়ণগঞ্জের জিন্দা পার্কের উদ্দেশ্যে সবার স্বতস্ফ‚র্ত যাত্রা শুরু হয়। জিন্দা পার্কে পৌঁছে প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য উপভোগ করতে সবাই মগ্ন হয়ে যায়।

এরপর হরেক রকমের খাবার আয়োজনে একসঙ্গে সবাই তৃপ্তিসহকারে দুপুরের আহারে অংশগ্রহণ করেন। বিকেলে স্মৃতিচারণ অনুষ্ঠানে উপস্থিত সকলে নস্টালজিয়ায় ডুবে যান। বহুদিন পরে এমন একটি আয়োজন যেন মাতুয়াইলবাসীদের মিলন মেলায় পরিণত হয়েছিল। বনভোজনে অংশগ্রহণকারীরা এরকম একটি আনন্দঘন অনুষ্ঠান আয়োজন করার জন্য আয়োজকদের ভ‚য়ঁসি প্রশংসা করে আন্তরিক ধন্যবাদ জানান।

উল্লেখ্য, রাজধানীর ডেমরা থানার মাতুয়াইলে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ‘সমাজকল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ’ দীর্ঘদিন নিষ্ক্রিয় থাকার পর গত বছরের শেষের দিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক ১৯৮৪ সনে নিবন্ধিত ৩ যুগেরও বেশী সময় ধরে প্রতিষ্ঠিত উক্ত সমাজকল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘটির নতুন কমিটি অনুমোদন দেয়ায় সংঘটি আবার তার স্বকিয়তায় প্রাণ ফিরে পায়।