• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসকেের শ্রদ্ধা 


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ১:০৭ অপরাহ্ন / ৮২
বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসকেের শ্রদ্ধা 

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জ জেলার নবনিযুক্ত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম। সোমবার সকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় গোপালগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রাশেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) একেএম হেদায়েতুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাঃ নাজমুন নাহার, গোপালগঞ্জ জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফ হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম ফোরকান সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

পরে নবাগত জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।