• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

বগুড়ায় হিরো আলমের সংবাদ করায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২৩, ১০:২৩ অপরাহ্ন / ৬৪
বগুড়ায় হিরো আলমের সংবাদ করায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,বগুড়াঃ বগুড়ায় দুই সাংবাদিকের ওপর হামলার অভিযোগে যুবলীগ নেতা শরিফুল ইসলাম শিপলুকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর সোয়া ২টার দিকে শহরের কলেনি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়৷ গ্রেফতার শরিফুল ইসলাম শিপলু বগুড়া জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি। হিরো আলমের সংবাদ করায় স্থানীয় দুই সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

এর আগে গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের টেম্পল রোডের জেলা আওয়ামী লীগ অফিস-সংলগ্ন টাউন ক্লাবে এ ঘটনা ঘটে। হামলার শিকার দুই সাংবাদিক হলেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি জেএম রউফ এবং স্থানীয় একটি পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক জহুরুল ইসলাম।

এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিক জেএম রউফ বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন। এতে গ্রেফতার যুবলীগ নেতা শিপলুকে একমাত্র অভিযুক্ত করা হয়৷ সদর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর শনিবার সকালে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে।

হামলার শিকার জে এম রউফ জানান, তিনি টাউন ক্লাবের অফিসে (ক্লাবের সাধারণ সম্পাদকের কক্ষে) বসে উপ-নির্বাচনে পরাজিত প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ফলাফল প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলনের সংবাদ লিখছিলেন। রাত সাড়ে ১১টার দিকে যুবলীগ নেতা শিপলু মদ্যপ অবস্থায় সেখানে প্রবেশ করেন। এ সময় তিনি (রউফ) হিরো আলমের সংবাদ সম্মেলনের ভিডিও তার পত্রিকার মেইলে দিয়েছেন মর্মে মোবাইল ফোনে অফিসকে অবহিত করছিলেন। এটি শুনেই ক্ষিপ্ত হয়ে অশালীন ভাষায় গালাগাল ও মারধর শুরু করেন শিপলু।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।।