• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

পঞ্চগড়ে ২৪ ঘন্টা না পেরুতেই হত্যাকারী আটক


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২৩, ১০:৩৬ পূর্বাহ্ন / ৫৬
পঞ্চগড়ে ২৪ ঘন্টা না পেরুতেই হত্যাকারী আটক

নিজস্ব প্রতিবেদক,পঞ্চগড়ঃ পঞ্চগড় পুলিশ সুপারের নির্দেশনায় ও জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তাদের সহযোগিতায় এবং তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরীর তত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা ও মডেল থানার সাব ইন্সপেক্টর আব্দুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ লাশ উদ্ধারের পর হত্যা রহস্য উদঘাটন ও আসামি আটকের অভিযানে নামে এবং ২৪ ঘন্টা না পেরুতেই হত্যাকন্ডের সাথে জড়িত মোঃ দিদার আলী (৪০), পিতা সাবদার আলী (গরিয়াগজ) কে শালবাহান ইউনিয়ন এর ছোপাগছ গ্রাম হতে শুক্রবার ভোর রাতে তার দ্বিতীয় স্ত্রীর বাড়ি হতে আটক করে পুলিশ।

তেতুলিয়া উপজেলার যুগিগছ এলাকার আব্দুল জব্বারের ছেলে মাছ ব্যবসায়ি মোঃ কামরুল ইসলাম (৩০) কে গত ২৩ জানুয়ারি তারিখ থেকে খুজে না পেলে এ বিষয়ে কামরুলের পরিবার ২৫ তারিখ থানায় জিডি করে।

জিডির ৪ ঘন্টার মধ্যে, তেঁতুলিয়া দেবনগর ইউপির ধানশুকা নামক স্থানের চা বাগানের ড্রেন হতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এরপর রহস্য উদঘাটন ও আসামি আটকের অভিযানে নামে পুলিশ।

আটককৃত আসামি দিদার আলী মডেল থানায় স্বীকারোক্তি মুলক জবান বন্দি দেয়।

এ বিষয়ে মৃত কামরুলের পিতা জব্বার বাদি হয়ে ৩০২ /২৯১/৩৪ প্যানেল কোড ধারায় মডেল থানায় একটি মামলা দায়ের করে। যার নং-১৭ তারিখ ২৬-০১-২০২৩

সম্প্রতি ঘটে যাওয়া ঘটনার রহস্য উদঘাটন ও দ্রুত জরিতদের আটক করে সাধারণ মানুষের মনে যায়গা করে নিয়েছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।