• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

নায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক, রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা


প্রকাশের সময় : অগাস্ট ৫, ২০২১, ৯:০৯ অপরাহ্ন / ২৩২
নায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক, রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা

আয়েশা সিদ্দিকী, ঢাকাঃ চিত্র নায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক ও প্রযোজক রাজের বিরুদ্ধে মাদক ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। নানা কারণে আলোচিত ও সমালোচিত চিত্রনায়িকা পরীমণির বাসায় বুধবার বিকেলে হঠাৎ অভিযান চালায় র‌্য্যাব। এরপরই অভিযান চালানো হয় প্রযোজক রাজের বাসায়। এ সময় তাদের বাসা থেকে মদের বোতল ও মাদক উদ্ধার করে র‌্যাব সদস্যরা। অভিযান শেষে সন্ধ্যার দিকে পরীমণিকে নিয়ে যাওয়া হয় র‌্যাব সদর দপ্তরে।

বৃহস্পতিবার, সংবাদ সম্মেলনে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমণির বাসায় অভিযান চালানো হয়। জানানো হয় মাদকসক্তির কারণেই পরীমণি বাসায় মিনিবার ও বিভিন্ন ধরনের মাদক রাখতেন। কিন্তু, পরীমণির মদের লাইসেন্স থাকলেও তা মেয়াদোত্তীর্ণ। এছাড়া নায়িকা পরীমণি ও প্রযোজক রাজের চক্রটি ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদ সম্মেলনে জানান, পার্টিতে অংশ নেয়া অনেকের নামই র‌্যাবের হাতে এসেছে। তাদের সম্পর্কে খোঁজ নেয়া হচ্ছে। একই সাথে প্রযোজক রাজের বিষয়েও একাধিক অভিযোগ পাওয়া গেছে। তাদের দু’জনের বিরুদ্ধেই মাদকদ্রব্য ও রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। বৃহস্পতিবার বিকেলে র‌্যাব পরীমণিকে বনানী থানায় হস্তান্তর করে।

এর আগে, গতকাল বুধবার বিকেলে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ফেইসবুক লাইভে এসে পরীমণি সাহায্য প্রার্থনা করেন। বলেন, দিনে-দুপুরে তার বাসায় কে বা কারা হামলা চালিয়েছে। পরে অভিযানে পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ মদ, আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক করা চিত্রনায়িক পরীমণিকে। এরপর, পরীমণিকে জিজ্ঞাসাবাদ করতে র‌্যাব সদর দপ্তরে নেয়া হয়।