• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ভুয়া এএসপি লিটন খান গ্রেফতার


প্রকাশের সময় : জুন ২, ২০২৩, ১:৫৫ অপরাহ্ন / ১৬৩
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ভুয়া এএসপি লিটন খান গ্রেফতার

এম রাসেল সরকারঃ দক্ষিণ কেরানীগঞ্জ থেকে সহকারী পুলিশ সুপার পরিচয়ে প্রতারণার অভিযোগে লিটন খান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় তার কাছ থেকে এএসপি লেখা দুটি ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভাওয়ারভিটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে দক্ষিণ কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের ভাওয়ারভিটি এলাকার আজিজুল হকের ছেলে। এ ঘটনায় র‌্যাব-১০ এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবু কাউছার বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এনায়েত কবির সোয়েব জানান, গ্রেফতারের সময় লিটনের কাছে পুলিশের দুটি ভুয়া পরিচয়পত্র পাওয়া গেছে। একটিতে লেখা- সহকারী পুলিশ সুপার আল নাহিয়ান প্রিন্স, স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ।

অপরটিতে লেখা রয়েছে সহকারী পুলিশ সুপার, ডিএমপি হেডকোয়ার্টার। দুটি ভুয়া পরিচয়পত্র ছাড়াও তার কাছ থেকে দুটি ভুয়া এনআইডি, ২টি পেনড্রাইভ, ৩টি মডেম, নগদ ৫০ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতার ব্যক্তি প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছু দিন যাবৎ কেরাণীগঞ্জসহ ঢাকা জেলার বিভিন্ন এলাকায় সাময়িক বাসা ভাড়া নিয়ে অবস্থান এবং পুলিশের এএসপি পরিচয় প্রদান করে জনসাধারণের মূল্যবান জিনিসপত্র প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করে আসছিল।