• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

ঝালকাঠিতে ধানসিঁড়ি নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু


প্রকাশের সময় : মার্চ ৮, ২০২৩, ১২:১৯ পূর্বাহ্ন / ৬১
ঝালকাঠিতে ধানসিঁড়ি নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠিঃ ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের চরভাটারাকান্দা গ্রামে ধানসিঁড়ি নদীতে পরে দুই সহোদরের এর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে চরভাটারাকান্দা আবাসনে এ ঘটনা ঘটে। নিহতরা হলো ঐ গ্রামের গার্মেন্টসকর্মী সুমন লস্করের ছেলে আব্দুল্লাহ (১০) ও আমানুল্লাহ (৯)। তারা স্থানীয় মোহাম্মদিয়া এতিম খানার নূরানী প্রথম ও দ্বিতিয় শ্রেনীতে লেখা পড়া করত।

পুলিশ ও স্থানীয়রা জানায়,মঙ্গলবার দুপুরে মাদ্রাসা থেকে ফিরে ছোটভাই আমানুল্লাকে নিয়ে আবদুল্লাহ বাড়ির পাশের ধানসিঁড়ি নদীর তীরে গোসল করতে যায়। নদী থেকে একটি চালতা ভেসে যেতে দেখে তারা সেটিকে তুলতে গেলে দু’জনেই পানিতে পরে যায়। দ্ইু ভাই সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায়। পাশ্ববর্তী ঘরের খাদিজা বেগমের মেয়ে ঋতু এবং জুঁই তাদের হাবুডুবু খেতে দেখে বাড়িতে খবর দেয়। স্বজনরা আসার আগেই তারা পানিতে তলিয়ে যায়। আনেক খোঁজাখুজির পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেণ। দুই ভাই এর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঝালকাঠি সদর থানায় ওসি মোঃ নাসির উদ্দিন সরকার বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।পরিবারের কোন অভিযোগ না থাকায় পানিতে ডুবে নিহত দুই ভাইকে পরিবার দাফন করার প্রস্তুতি চলছে।