• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

জাতির পিতার প্রতিকৃতিতে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের শ্রদ্ধা জ্ঞাপন


প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৩, ১:২১ অপরাহ্ন / ১২৭
জাতির পিতার প্রতিকৃতিতে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের শ্রদ্ধা জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি এডভোকেট মোঃ হুমায়ুন কবির এবং জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান আকন্দ। শুক্রবার সকালের দিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ এফ সুমন, দফতর সম্পাদক শাহজাহান পাটোয়ারী সাজু, কোষাধ্যক্ষ বাবুল হোসেন, ঢাকা কারখানা শাখার সদস্য সচিব শাহ মোঃ আব্দুল আজিজ, ঢাকা মেকানিক্যাল শাখার সদস্য সচিব মেহেদী হাসান শুভ, মোসলেম উদ্দিন বাবু, শাকিল মিয়াজী, তুবা সমাজ কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ প্রমুখ।

প্রসঙ্গত: জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস হিসেবে দিনটি রাষ্ট্রীয়ভাবে পালন করা হয়ে থাকে। ১৯২০ সালের ১৭ মার্চ ফরিদপুর জেলার গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ মুজিবুর রহমান। চার বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।