• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহানের জন্মদিনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির শুভেচ্ছা


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২১, ৬:৩৭ অপরাহ্ন / ৩৪০
জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহানের জন্মদিনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির শুভেচ্ছা

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা: আজ ২৬ শে জুলাই অভিনেত্রী তারিন জাহানের শুভ জন্মদিন।৪৪ বছরের পুরনো সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংগঠনের কার্যকারী সভাপতি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী রফিকুল আলম সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানা তারিনের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ও তার দীর্ঘায়ূ কামনা করেছেন ।

জোটের কেন্দ্রীয় ও জেলা শাখার নেতৃবৃন্দরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার দীর্ঘায়ু কামনা করেছেন। অভিনেত্রী তারিন জাহান,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির,যুগ্ম সাধারণ সম্পাদক ও অন্যতম মুখপাত্র দুঃসময় দুর্দিনে নেএী ।তারিন জাহান আলমগীর কুমকুম সারাহ বেগম কবরী নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শবাস্তবায়ন, প্রধানমন্ত্রী শেখ জননেএী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এই সংগঠনে ১৯৯৫ সালের জানুয়ারি মাস থেকে কাজ শুরু করেন ।১৯৯৬ সালে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে বিভিন্ন স্থানে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন ২০০১ বি,এন,পি ক্ষমতায় এলে আওয়ামীলীগের নেতা-কর্মীদের ওপর নির্যাতন শুরু করলে ২০০১সালে ৫ অক্টোবর বিএনপি জামাত ও সন্ত্রাসের বিরুদ্ধে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।সেই সভায় গুরুত্বপূর্ণ ভূমিকা তিনি পালন করেছেন।১/১১ জন নেত্রী শেখ হাসিনা গ্রেফতার হলে জোটের পক্ষ থেকে তিনি কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন। দুঃসময় দূর্দিন থেকে এই সংগঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে ।

আজও আলমগীর কুমকুম ও সারাহ বেগম কবরীর যে আদর্শ নিয়ে এই সংগঠনটি গঠন করেছিলেন সেই আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন ।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের হাতকে শক্তিশালী করার জন্য পরিশ্রম করে যাচ্ছে।