• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

জননেত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী প্রধান : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল


প্রকাশের সময় : জুন ৭, ২০২৩, ১১:১৪ অপরাহ্ন / ২৮৮
জননেত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী প্রধান : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল

শাহনাজ বেগম, মুন্সিগঞ্জঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২৩ এর জাতীয় পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৫টায় মুন্সীগঞ্জের শহীদ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর আয়োজনে ক্রীড়া পরিদপ্তর এর সহযোগিতায় মুন্সীগঞ্জ পৌরসভা বনাম টঙ্গীবাড়ী বালিকা অনূর্ধ্ব ১৭ এর মধ্যে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পর্যায়ের টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী। ক্রীড়াবিদ ও সংগঠকদের জন্য সম্মানী ক্রীড়া ভাতার ব্যবস্থা করেছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ, পুলিশ সুপার মাহফুজুর রহমান আল মামুন বিপিএম পিপিএম, মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিসুজ্জামান, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসূল। বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং খেলোয়াড়দের সাথে পরিচিতির পর বালিকা (অনূর্ধ্ব ১৭) মুন্সীগঞ্জ পৌরসভা বনাম টঙ্গীবাড়ীর মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় মুন্সীগঞ্জ পৌরসভা ৪-০ গোলে জয়লাভ করে।
বিপুল সংখ্যক দর্শক সমাগম এর উপস্থিতিতে খেলা অনুষ্ঠিত হয়।