• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কোন তারকা কোন দলে


প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০২২, ৬:৩৫ অপরাহ্ন / ২৩৭
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কোন তারকা কোন দলে

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারও নির্বাচনে লড়বেন বর্তমান সমিতির সভাপতি খল অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।প্রথমবারের মতো এবার এই নির্বাচনে সভাপতি পদে লড়বেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন তার প্যানেলের সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ। এই প্যানেলে যুক্ত হয়েছেন চিত্রনায়ক সাইমন, ইমন, রিয়াজ ও ফেরদৌস।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন অভিনেত্রী নাসরিন। কাঞ্চন-নিপুণ কিংবা মিশা- জায়েদের কোনো প্যানেলের অধীনে তিনি থাকছেন না। এ দুই প্যানেলের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

বুধবার (১২ জানুয়ারি) দুই প্যানেলের প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়। তাতে বিভিন্ন প্রজন্মের একঝাঁক তারকার নাম পাওয়া গেছে।

কাঞ্চন-নিপুণ প্যানেলঃ সভাপতি : ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি : রিয়াজ ও ডি এ তায়েব, সাধারণ সম্পাদক : নিপুণ, সহ-সাধারণ সম্পাদক : সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক : শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : নিরব, দপ্তর ও প্রচার সম্পাদক : আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক : ইমন, কোষাধ্যক্ষ : আজাদ খান। কার্যকরী পরিষদের সদস্য : অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া, সীমান্ত।

মিশা-জায়েদ প্যানেলঃ সভাপতি : মিশা সওদাগর, সহ-সভাপতি : মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সাধারণ সম্পাদক : জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক : সুব্রত, সাংগঠনিক সম্পাদক : আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক: জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক: জাকির হোসেন, কোষাধ্যক্ষ: ফরহান। কার্যকরী পরিষদের সদস্য : রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী,আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।