• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

গোপালগঞ্জ-২ আসনের সাংসদ শেখ ফজলুল করিম সেলিম এমপি’র পক্ষে শীতবস্ত্র বিতরণ


প্রকাশের সময় : জানুয়ারী ৩০, ২০২৩, ৭:৫৯ অপরাহ্ন / ৬৩২
গোপালগঞ্জ-২ আসনের সাংসদ শেখ ফজলুল করিম সেলিম এমপি’র পক্ষে শীতবস্ত্র বিতরণ

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী ড. শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে সমাজের সুবিধা বঞ্চিত শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জ টিন—রড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম।

গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর সাবেক মেয়র কাজী লিয়াকত আলী (লেকু) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কম্বল বিতরণ করেন। সোমবার (৩০ জানুয়ারি) সকালে শহরের নতুন বাজার রোডের সাইফুল ট্রেডার্সে আয়োজিত এ অনুষ্ঠানে দেড় হাজার মানুষের হাতে এ কম্বল তুলে দেওয়া হয়। এর আগে শেখ সেলিম এমপি’র পক্ষে বিভিন্ন ইউনিয়নে ৩ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার, থানা আওয়ামী লীগের মো. ইমরান মোল্লা, মো. ফেরদৌস আলম, যুবলীগ নেতা শফিকুল হক সজিব, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান নাজিব হোসেন, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।