• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পরিবারের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ১, ২০২৩, ২:৪০ অপরাহ্ন / ৭৪
গোপালগঞ্জের মুকসুদপুরে জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পরিবারের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুরে জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকা পরিবারের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের গ্রামবাসীদের জন্য এবং মুকসুদপুর প্রেসক্লাব ও সাপ্তাহিক মধুমতি কণ্ঠ পত্রিকার উপজেলা ও ইউনিয়ন প্রতিনিধিদের জন্য এই ইফতারের আয়োজন করেন মধুমতি কন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শহিদুল ইসলাম।

এ সময় মুকসুদপুর প্রেসক্লাবের নির্বাহী সভাপতি ও জাতীয় সাপ্তাহিক বাংলার নয়ন পত্রিকার প্রকাশক ও সম্পাদক শহিদুল ইসলাম বেলায়েত মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামী যুবলীগ, মুকসুদপুর বাজার বনিক সমিতির ও উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জহির হাসান টিটু, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ ছিরু মিয়া, যুগ্ম সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি কাজী মোঃ ওহিদুল ইসলাম, দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি ও সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার ব্যবস্হাপনা সম্পাদক ও প্রেসক্লাবের প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, প্রস্তাবিত উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও মধুমতি কন্ঠ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান লেবু, গোবিন্দপুর ইউনিয়নের ইউপি সদস্য ও সাংবাদিক আমিনুল ইসলাম,পলাশ সরদার, কে, এম আবুবকর, কাজী সজিব, সিলন শেখ সহ গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার নিজ গ্রাম হরিনা হাটি গ্রাম জামে মসজিদেও সম্মানিত রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করা হয়। এসময় শত শত রোজাদারগণ ইফতারে শরীক হোন।

জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম বলেন, মহান আল্লাহ পাকের সন্তুষ্টি ও নৈকট্য লাভের জন্যই এই ইফতারের আয়োজন, তাছাড়া আমার পিতা-মাতার রুহের মাগফেরাত কামনা এবং এই গ্রামবাসীর হক রয়েছে এই ইফতারের প্রতি, তাই এই আয়োজন করেছি। মানুষের কল্যাণে এরকম ভালো কাজ আমি করে যাবো ইনশাআল্লাহ। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও বিশেষ মোনাজাত করেন উক্ত মসজিদের ইমাম হাফেজ মিরাজুল ইসলাম।