• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

গাজিপুরের শ্রীপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় ব্যাবসায়ীকে পথরোধ করে মারধর


প্রকাশের সময় : জুন ৫, ২০২৩, ৬:০৪ অপরাহ্ন / ৫০
গাজিপুরের শ্রীপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় ব্যাবসায়ীকে পথরোধ করে মারধর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের হাসিবুল হাসান হাসিব নামে এক অটোরিকশা ও ইজিবাইক ব্যাবসায়ীকে পথরোধ করে মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই যুবক বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, শাহীন মোড়ল (৩৫), পিতা, শাফী উদ্দিন মোড়ল। চুল্লা মিজান (৩৫) পিতা- মোজাম্মেল, উভয় সাং বরমী মধ্যপাড়া। হৃদয় (২৮) পিতা- মন্টু সাং হরতুকিরটেক। ডিব্বা নজরুল ( ইয়াবা ব্যবসায়ী),(৩৫) পিতা- মৃত শামসুল হক, সাং বরমী ছিটপাড়া, সর্ব -থানা শ্রীপুর, জেলা গাজীপুরসহ অজ্ঞাত ৪/৫ জন।

থানা অভিযোগ সুত্রে ও বাদীর মৌখিক বক্তব্যে জানা যায় বিবাদীরা এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা করে আসছে এবং বাদীর ব্যবসা প্রতিষ্ঠানের পাশে প্রায় সময় মাদক সেবন করে থাকে,তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান বাদী হাসিবুল হাসান হাসিব। তিনি আরও বলেন বিবাদীরা প্রায় সময় আমাকে মারার হুমকি দিয়ে থাকে, আমি তাদের এসব অপকর্মের প্রতিবাদ করার কারনেই আমার উপর তারা পূর্ব পরিকল্পিত ভাবে পথরোধ করে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে, ০১/০৬/২০২৩ ইং তারিখ রাত ১১ টা ৩০ মিনিটের সময় আমার অটোরিকশা ড্রাইভার মনির কল দিয়ে বলে আমার অটোরিকশা নষ্ট হয়েছে, তৎক্ষনাৎ আমি একটি অটোরিকশা নিয়ে কায়েত পাড়া থেকে বরমী যাওয়ার পথে চুলিপাড়া রাইস মিলস এর সামনে যেতেই শাহীন মোড়ল সহ অন্যান্য বিবাদীরা পথরোধ করে আমায় অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে, তখন আমি প্রতিবাদ করলে তারা সকলে মিলে আমায় অটোরিকশা থেকে টেনেহিঁচড়ে নামিয়ে শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত করে, তখন আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন আসতে শুরু করলে ওরা পালিয়ে যায় এবং পরবর্তীতে আমাকে আবারও আক্রমণ করার জন্য আমার পিছু নেয় তখন আমি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতায় বাড়িতে আসি, তখন আমার শারিরীক অবস্থা খারাপ হওয়ায় আমাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং চিকিৎসা করায়।

তিনি আরও বলেন এরা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এদের বিরুদ্ধে থানায় ও বিজ্ঞ আদালতে একাধিক মামলা রয়েছে। আমি এদের কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে অভিযোক্ত শাহীন মোড়লের সাথে কথা হলে তিনি বলেন আমি ঘটনার সাথে জরিত না,ফেইসবুকে লেখালেখি দেখলাম,রাজনৈতিক ভাবে আমার বাবার নাম জরিয়ে মানহানি করার জন্য এমন করছে।

এ বিষয়ে শ্রীপুর থানার এস আই শাখাওয়াত হোসেন বলেন আজ সকালে আমি অভিযোগ হাতে পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।