• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

খুলনার রূপসা উপজেলার শিয়ালী গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ীতে সন্ত্রাসী হামলা, লুটপাট ও ব্যাপক ভাংচুর


প্রকাশের সময় : অগাস্ট ৮, ২০২১, ৫:৩০ অপরাহ্ন / ১৯৮
খুলনার রূপসা উপজেলার শিয়ালী গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ীতে সন্ত্রাসী হামলা, লুটপাট ও ব্যাপক ভাংচুর

নিজস্ব প্রতিবেদকঃ গত ৭ ই আগস্ট শনিবার খুলনা জেলার রূপসা উপজেলার ৫ নং ঘাটভোগ ইউনিয়নের আওতাধীন শিয়ালী গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ীতে সন্ত্রাসী হামলা , লুটপাট ও ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে।

জানা যায় , ৭ই আগস্ট শনিবার বিকাল আনুমানিক ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উগ্রপন্থী ও সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংখ্যালঘু দের বাড়ীতে তীব্র সন্ত্রাসী হামলার মাধ্যমে লুটপাট ও ভাংচুর করে ।

সন্ত্রাসী হামলা লুটপাট ও ব্যাপক ভাবে ভাংচুর করার সময় নগত ১০ লক্ষের অধিক টাকা , ৪টি বড় মন্দির , ২০টি ছোট মন্দির ভাংচুর ও মন্দিরে থাকা দেব দেবীর মূর্তি ভাংচুর সহ শিয়ালী মহাশশ্মানে ও উগ্রবাদী সন্ত্রাসীরা অবৈধ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলার মাধ্যমে লুটপাট ও ভাংচুর করে ।

সন্ত্রাসী হামলা লুটপাট ও ব্যাপক ভাবে বাড়ী , মন্দির সহ মন্দিরের দেব দেবীর মূর্তি ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা শোক ও সমবেদনা প্রকাশ করেন খুলনা জেলার আওতাধীন তেরখাদা উপজেলার ১নং আজগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ১নং আজগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায় ।

এই ন্যাক্কার জঘন্য তম ঘটনার সঠিক ভাবে তদন্ত করে দোষীদের কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য ঘাটভোগ ইউনিয়ন বাসী জোর দাবী জানিয়েছেন ।

এ ঘটনায় শিয়ালী বাজার ও শিয়ালী গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের মাঝে থমথমে অবস্থা বিরাজ করছে ।
এ ব্যাপারে শিয়ালী গ্রামবাসী মামলা দায়ের করার প্রস্তুতি গ্রহণ করেন ।