• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

এবার অর্থ জালিয়াতির মামলায় লৌহজং থানা ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার


প্রকাশের সময় : মে ২৯, ২০২৩, ১২:৩০ পূর্বাহ্ন / ৮৯
এবার অর্থ জালিয়াতির মামলায় লৌহজং থানা ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ রবিবার মুন্সিগঞ্জের লৌহজং থানা ছাত্রলীগের সভাপতি মোঃ ফরহাদ হোসেন ইমনকে (বিক্রমপুর ফ্যাশন হাউজ), ঢাকা ইসলামপুরের কাপড় ব্যবসায়ী মো. সোহেল আহমেদ এর পক্ষে আনোয়ার হোসেন রিয়েল (সাদনিন ফেব্রিক্স) এর দায়ের করা অর্থ জালিয়াতি মামলায় ঢাকা সিম,এম,এম মাজিস্ট্রেট আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে মো.আনোয়ার হোসেন রিয়েলের সাথে কথা বললে তিনি জানান, আমার ভগ্নিপতি মোঃ সোহেল আহমেদ সাদনিন ফেব্রিক্স নাম নিয়ে ঢাকার ইসলামপুরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। বিগত ২০১৯ ইং সালে বিক্রমপুর ফ্যাশন হাউজ এর কর্ণধার মো. ফরহাদ হোসেন ইমন, আমার ভগ্নিপতি মো. সোহেল আহমেদ এর সাথে বাকিতে ব্যবসা শুরু করে, এর ধারাবাহিকতায়, ফরহাদ হোসেন ইমন, সাননিন ফেব্রিক্স হইতে চেকের বিপরীতে ১৫/০৭/২০১৯ ইং হইতে ২০/০৬/২০২২ ইং পর্যন্ত ২৪ টি চেকের বিপরীতে ১,২৩,৭৫,০০০ টাকার কাপর ক্রয় করে, তারিখ মতো ব্যাংকে চেক জমা দিলে একাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় ব্যাংক চেক ফেরত দেয়। ফরহাদ হোসেন ঈমনের সাথে এ ব্যাপারে কথা বললে টাকা দেই দিচ্ছি বলে টালবাহানা শুরু করে, উপায়ন্তর না পেয়ে চেক গুলি ডিজঅনার করে ঢাকা বিচারিক আদালতে ২০২২ সালে মামলা দায়ের করি, যাহার মামলা নং ১০৪৯/২২ ধারা ৪২০/৪০৬/৫০৬ পেনাল কোড। রবিবার, লৌহজং থানা ছাত্রলীগের সভাপতি মো. ফরহাদ হোসেন ইমন জামিনের জন্য আদালতে আসলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি তথা মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ সহ সবার কাছে বিনীত অনুরোধ মো. ফরহাদ হোসেন ইমন কে চিনে রাখার জন্য এবং তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি ।

মো. ফরহাদ হোসেন ইমন, লৌহজং থানা, কুমারভোগ ইউনিয়নের, রানীগাও গ্রামের, মো. জলিল বয়াতির ছেলে।