• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

৭ মার্চ এ উপলক্ষে যশোরের বেনাপোলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র বঙ্গবন্ধুর মূরালে পুষ্প অর্পণ


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৩, ৩:০২ অপরাহ্ন / ১৩২
৭ মার্চ এ উপলক্ষে যশোরের বেনাপোলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র বঙ্গবন্ধুর মূরালে পুষ্প অর্পণ

খোরশেদ আলম, বেনাপোল, যশোরঃ ঐতিহাসিক ৭ মার্চ এ উপলক্ষে যশোরের শার্শা উপজেলাধীন বেনাপোলস্থ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বঙ্গবন্ধুর মূরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার, কমান্ডার বেনাপোল ও পুটখালি কমান্ড, বীর মুক্তিযোদ্ধা দীন ইসলাম মল্লিক। কমান্ডার বাহাদুরপুর ইউপি কমান্ড। বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা আবুসামা। বীর মুক্তিযোদ্ধা – আবুল হোসেন।

এ ছাড়াও এ সময় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মধ্যে উপস্থিত ছিলেন, ফারুক হোসেন উজ্জল নির্বাহী সদস্য কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযুদ্ধ প্রজন্ম। কামরুজ্জামান তরু আহবাহক বেনাপোল পোর্টথানা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযুদ্ধ প্রজন্ম। সদস্য ওসমান গনি মোড়ল, বাবু, লাবু।

মুক্তিযুদ্ধ প্রজন্মের মধ্যে উপস্থিত ছিলেন ইমাদুল বিশ্বাস, আহবাহক মুক্তিযুদ্ধ প্রজন্ম, বেনাপোল পোর্ট থানা, মিলন হোসেন, শাহিন বিশ্বাস, ফারজানা, মাহাবুল হাসানসহ আরো অনেকে।

এ উপলক্ষে এছাড়াও এদিন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পক্ষ থেকে রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়। কামরুজ্জামান উজ্জল ও কামরুজ্জামান তরু রক্তদান করেন।