• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০৩ অপরাহ্ন

৩০ হাজার টাকা না দিলে ধরে মামলা দেয়ায় হুমকি :  অভিযোগ কাটাখালি থানার এসআই আজাহারের বিরুদ্ধে


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন / ৭৭
৩০ হাজার টাকা না দিলে ধরে মামলা দেয়ায় হুমকি :  অভিযোগ কাটাখালি থানার এসআই আজাহারের বিরুদ্ধে

রাজশাহী প্রতিনিধিঃ ৩০ হাজার টাকা না দিলে বাড়ি থেকে ধরে যাবেন এবং মামলা দিবেন বলে হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে আরএমপি কাটাখালী থানার এসআই মোঃ আজাহার।

এ ঘটনায় আতঙ্কে পালিয়ে বেড়াচ্ছেন সাগর (২২) নামের এক যুবক। প্রতিকারের আশায় বিভিন্ন লোকজনের কাছে ছুটে বেড়াচ্ছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ভুক্তভোগী ওই যুবকের বাড়ি রাজশাহী মহানগরীর উপকন্ঠ কাটাখালী থানাধীন হরিয়ান উত্তর পাড়া গ্রামে।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে যুবক সাগর যা বলছে তুলে ধরা হলো, সে বলে এর আগে পুলিশ তাকে ধরে নিয়ে গিয়ে একটি মিথ্যা মামলা দিয়েছিলো। এরপর সে জামিনে মুক্তি পায়। ১০/১৫ দিনে আগে কাটাখালী থানার আজাহার নামের এক এসআই তাকে ফোন দেয়। বলে এর আগে তুই মামলা খেয়েছিলি। ৩০ হাজার টাকা না দিলে তোকে তোর বাড়ি থেকে ঘুমের মধ্যে তুলে এনে মামলা দিবো। এক সপ্তাহ ধরে সাগরের ফোনে ফোন দিচ্ছে। ব্রেন টর্চার করছে। প্রথমে ৫০ হাজার টাকা চেয়েছিলে। পরে ৩০ হাজার টাকার দাবি করছে।
এ নিয়ে শুক্রবার (৯ ডিসেম্বর) ওই যুবকের মুঠো ফোনে ০১৫৭১-৭২৭৩১৩ এই নম্বর থেকে একাধিকবার ফোন দেন কাটাখালী থানার এসআই আজাহার। ভয়ে ওই যুবক ফোন ধরেনি। ভিডিও তাকে সাহায্য চাইতে দেখা ও শোনা যায়।

এ ব্যপারে জানতে চাইলে কাটাখালি থানার এসআই আজাহার প্রথমে বলেন সাগর নামে কাউকে চিনেন না। পরে বলেন সে আমার সোর্স ছিলো। আমাকে ফাঁসাতে ব্ল্যাক মেইল করছে।