• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ এলজিইডি’র শ্রদ্ধা


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৪, ৭:৪৬ অপরাহ্ন / ৬৪
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ এলজিইডি’র শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস -২০২৪ উদযাপন উপলক্ষে বাঙালি জাতির সূর্য সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জ এলজিইডি।

২৬ মার্চ (মঙ্গলবার) সকাল ১০ টায় গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হকের নেতৃত্বে জেলা এলজিইডি ভবনের সামনে থেকে এলজিইডি’র সকল প্রকৌশলীগণ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে গোপালগঞ্জ শেখ কামাল স্টেডিয়াম সংলগ্ন স্বাধীনতা ও বিজয় স্মৃতিস্তম্ভে গিয়ে শেষ হয়। পরে শহীদ স্মৃতিস্তম্ভের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় গোপালগঞ্জ এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ মাহমুদ হাসান, সরকারি প্রকৌশলী (সিভিল) মোঃ রকিবুল কবীর, উপ-সহকারী প্রকৌশলী মোঃ সাহিদ আলম ভূইয়া, মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ২৬ মার্চ রাতের প্রথম প্রহরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ, জেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা সংসদের পর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হকের নেতৃত্বে জেলা এলজিইডি পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।