• ঢাকা
  • শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:২১ অপরাহ্ন

হেলেনা জাহাঙ্গীরকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে র‍্যাব


প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২১, ১:৩৩ পূর্বাহ্ন / ২০১
হেলেনা জাহাঙ্গীরকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে র‍্যাব

আয়েশা সিদ্দিকী, ঢাকাঃ আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে পদ হারানো হেলেনা জাহাঙ্গীরকে আটক করে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে র‍্যাব সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি অপস) কর্নেল কে এম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, র‍্যাবের গোয়েন্দা শাখার একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি জানান, হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। তার বাসায় মাদক পাওয়া গেছে।
রাত আটটার দিকে র‍্যাব-১ এর একটি দল হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালায়। অভিযানের দুই ঘণ্টার মাথায় র‍্যাবের নারী সদস্যরা তার বাসায় প্রবেশ করেন।
সম্প্রতি ‌‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামে একটি সংগঠনের পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পোস্টারে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হেলেনা জাহাঙ্গীর আর সাধারণ সম্পাদক মাহবুব মনিরের নাম উল্লেখ করা হয়।
সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম ইমনের ফোন নম্বর দিয়ে পদ প্রত্যাশীদের যোগাযোগ করতে বলা হয়। ওই পোস্টারে সংগঠনটির জেলা, উপজেলা ও বিদেশি শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেওয়া হবে বলেও উল্লেখ করা হয়। এ ঘটনার জেরে গত রোববার আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়।