• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

হিন্দু-মুসলিম ভাই-ভাই, আসুন সবাই মিলে মাদক ও সন্ত্রাসমুক্ত সম্প্রীতির সমাজ গড়ে তুলি– চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ


প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২৪, ৪:৪৯ অপরাহ্ন / ১৬
হিন্দু-মুসলিম ভাই-ভাই, আসুন সবাই মিলে মাদক ও সন্ত্রাসমুক্ত সম্প্রীতির সমাজ গড়ে তুলি– চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদুল হক মাসুদ টুঙ্গিপাড়া উপজেলার সকল ধর্ম-বর্ণের মানুষের দোয়া ও আশীর্বাদ নিয়ে আনারস প্রতীকে ভোট চেয়েছেন।

টুঙ্গিপাড়া উপজেলা কয়েকটি জনসভায় তিনি বলেন, সকল ধর্ম ও বর্ণের মানুষের মাঝে আমি কোন ভেদাভেদ খুঁজে পাই না। আমরা সকলে এই স্বাধীন বাংলার নাগরিক। আমাদের সমাজের প্রভাবশালী একটি সন্ত্রাসী মহল হিন্দু ধর্মের লোকেদের ও মুসলমান ধর্মাবলম্বী গরীব ও সাধারণ সম্প্রদায়ের লোকজনের ওপর অত্যাচার, জমি দখল, আইনী প্রভাব খাটিয়ে তাদের সহায় সম্বল কেড়ে নেয়, আমি এই অত্যাচারী ও সন্ত্রাসী মহলকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করলাম। আজ থেকে টুঙ্গিপাড়ার কোথাও কারোর সাথে এরূপ ব্যবহার হলে আমি যদি জানতে নাও পারি আপনারা আমাকে জানাবেন আমি আপনাদের পাশে গিয়ে দাঁড়াবো, আমি আমার সবটুকু দিয়ে আপনাদের অধিকার আদায় করার চেষ্টা করবো। তিনি আরো বলেন, আমি টুঙ্গিপাড়ার সর্বস্তরের জনগণের পাশে থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে এই নির্বাচনে এসেছি। আমি নির্বাচিত হলে আমি আপনাদের সুখ-দুঃখের ভাগিদার হয়ে পাশে থাকবো, সেই সাথে মাদক মুক্ত উপজেলা, ধনী-গরীব বৈষম্য দূর করা, সকলের মাঝে আইনের সমবণ্টন প্রতিষ্ঠা, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনাকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো সহ সমাজের সকল অন্যায়ের প্রতিবাদ করাই হবে আমার মূল লক্ষ্য। ব্যক্তিগত জীবনে গাজী মাসুদ ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত। তার নিষ্ঠা ও কর্মদক্ষতার কারণে বাংলাদেশ ছাত্রলীগ টুঙ্গিপাড়া উপজেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব সফল ভাবে পালন করেছেন তিনি । পরবর্তীতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের টুঙ্গিপাড়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। এর মাঝে তিনি পাটগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে দক্ষতার সহিত পরিষদ পরিচালনা করেছেন। পরে আবারো তাকে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদের দায়িত্ব দেওয়া হয়। তিনি বর্তমানে সততার সাথে তার দায়িত্ব পালন করে চলেছেন।

ক্রীড়ামোদী মাসুদ গাজী সমগ্র ইউনিয়নের তরুণ সমাজকে বিপথে যাওয়ার পথ থেকে সরিয়ে নিয়ে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে সক্ষম হয়েছেন। তার এ উদ্যোগ সমগ্র উপজেলায় ব্যাপক সাড়া ফেলেছে। তিনি টুঙ্গিপাড়া উপজেলার তরুণ প্রজন্মের অহংকার হিসাবে সকলের কাছে সুপরিচিত।