• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৫৯ অপরাহ্ন

হাজ্বী রফিকের মেয়ে ডাঃ হিরার বিয়ে ২০হাজার মেহমানকে আমন্ত্রণ


প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২২, ৯:৩৪ অপরাহ্ন / ১৬
হাজ্বী রফিকের মেয়ে ডাঃ হিরার বিয়ে ২০হাজার মেহমানকে আমন্ত্রণ

আবিদ হাসান,ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী মোঃ রফিকুল ইসলামের বড় মেয়ে ডাঃ উম্মে হাফসা হিরার বিয়ে ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরের ভালুকা উপজেলার মাষ্টার বাড়ী আব্দুল গনি স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হবে।

জানা যায়, বিয়ে অনুষ্ঠানে আমন্ত্রন জানানো হয়েছে পরিবার বর্গ, আত্নীয় নেতা-কর্মী ও সুশীল সমাজের লোকজনসহ ২০হাজার লোকজনকে। ডাঃউম্মে হাফসা হিরা উপজেলার জামিরদিয়া গ্রামের হাজী রফিকুল ইসলামের বড় মেয়ে, বর প্রতিবেশী সিড স্টোর এলাকার মোস্তফা কামালের বড় ছেলে মাহমুদুল হাসান মামুন।

সোমবার সন্ধায কনের বাড়িতে জাঁকজমকপূর্ণ ভাবে গায়ে হুলুদ ও মঙ্গলবার সন্ধায় বরের বাড়িতে জাঁকজমকপূর্ণ ভাবে গায়ে হুলুদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

হাজী রফিকুল ইসলাম জানান, আমার মেয়ের বিয়ে উপলক্ষে সর্বদলীয় নেতা-কর্মী আত্নীয়স্বজন সুশীল সমাজের সুধীজন অসহায় গরীব দুখীসহ ২০হাজার লোকজনদের আমন্ত্রন জানানো হয়েছে।আশা রাখি আল্লাহর রহমতে সকল মেহমানদের আপ্যায়ন করতে পারব। আমন্ত্রিত অতিথিদের কোন প্রকার উপহার না আনার জন্য অনুরোধ করা হয়েছে। কোন প্রকার উপহার গ্রহন যোগ্য নয়। সকলেই আমার মেয়েকে দোয়া করে যাবেন হিরা এবং মামুনের দাম্পত্যে জীবন যাতে সুখী হয়।