• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

স্বামী-শ্বশুরবাড়ীর অত্যাচার সইতে না পেরে মাদারীপুরের ডাসারে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০২৩, ১০:০২ অপরাহ্ন / ৬৭
স্বামী-শ্বশুরবাড়ীর অত্যাচার সইতে না পেরে মাদারীপুরের ডাসারে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক,মাদারীপুরঃ স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের যন্ত্রনা সইতে না পেরে মাদারীপুরের ডাসারে মোসাঃ শারমিন বেগম (২৪) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব বনগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শারমিন একই গ্রামের আলাউদ্দিন বেপারীর মেয়ে ও লিবিয়া প্রবাসী অলিল বেপারীর স্ত্রী।

এলাকাবাসী, পুলিশ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব বনগ্রাম গ্রামের লতিফ বেপারীর লিবিয়া প্রবাসী ছেলে অলিল বেপারী একই গ্রামের আবু কালাম, সোহেল মাতুব্বর, ইমরানসহ বেশ কয়েকজনকে বিদেশ নেয়ার জন্য দীর্ঘদিন পূর্বে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা নেন। কিন্তু তাদেরকে বিদেশ নিতে ব্যার্থ হয় অলিল বেপারী। তাদেরকে বিদেশ নিতে না পারায় প্রতিপক্ষ টাকা ফেরত চান। তাদের ওই পাওনা টাকা নিহত প্রবাসীর স্ত্রী শারমিন বেগমকে তার বাবার বাড়ি থেকে এনে দেয়ার জন্য চাঁপ প্রয়োগ করেন প্রবাসী অলিল, অলিলের বাবা লতিফ বেপারী ও তার বোন স্মৃতি। এদিকে নিহত গৃহবধু শারমিন ওই টাকা অসহায় বাবার কাছ থেকে এনে দেয়ার জন্য রাজি না হওয়ায় বিভিন্ন সময় চাঁপ প্রয়োগ করেন ও যন্ত্রনা দিতে থাকেন তার স্বামী, শশুরবাড়ীর লোকজন,পরে তাদের যন্ত্রনা সইতে না পেরে রোববার বিকেলে কীটনাশক পান করেন ওই গৃহবধু। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত গৃহবধুর বোন স্বর্ণা ও ঝুমা অভিযোগ করে বলেন, আমার বোনকে টাকার জন্য বিভিন্ন ভাবে যন্ত্রনা দিয়ে আসছে আমার বোন জামাই, বোন জামাইর বাবা ও বোন। তাই তাদের যন্ত্রনা সইতে না পেরে আমাদের বোন আত্মহত্যা করেছে। আমরা তাদের নামে মামলা করবো।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, ওই গৃহবধু বরিশাল সেবাচিম হাসপাতালে বসে মারা গেছে। অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিব।