• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু সৈনিক লীগের ময়মনসিংহে শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২৩, ১২:৪০ অপরাহ্ন / ৪৯
স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু সৈনিক লীগের ময়মনসিংহে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ সকাল ১০ ঘটিকায় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

রবিবার ২৬ মার্চ সকালে বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলার সভাপতি শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান, মহানগর সভাপতি শাহ রেজাউল করিম রেজা সাধারন সম্পাদক সুলতান মাহমুদ এর নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদনসহ ময়মনসিংহ স্মৃতিসৌধে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। এসময় জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম শামীম, গোলাম ফারুক, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার কাইয়ুম, সোলেমান মিয়া মহন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক আহমেদ মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক মোস্তাক আহমেদ খান, মহিলা বিযয়ক সম্পাদক শামীমা সুলতানা রুবি, একেএম গোলাম সারোয়ার স্বপন সরকার, সৈয়দা রোকেয়া আফসারী শিখা, মুক্তি, ফারজানা আক্তার শিউলী, আসিয়া, ফারজানা মিল্কি, প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী ও ভ্রাত্রিপ্রতিম সংগঠন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দলীয় নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও জেলা ও বিভাগীয় প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।