• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রীর তিস্তা ব্যারেজ পরিদর্শন আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২৩, ৯:১৫ অপরাহ্ন /
স্বরাষ্ট্রমন্ত্রীর তিস্তা ব্যারেজ পরিদর্শন আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক,নীলফামারীঃ স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামালের দেশের বৃহত্তম সেচ প্রকল্প ডালিয়া তিস্তা ব্যারেজ এলাকায় আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পূর্ণ। তিস্তা ব্যারেজ চত্বরকে ভিন্নভাবে সাজানো হয়েছে। চারদিকে সাজসাজ রব, পুরো ব্যারেজ এলাকা সেজে উঠেছে বিভিন্ন রঙ্গিন ব্যানার, ফেস্টুন ও আলোকসজ্জা দিয়ে। এর সবকিছুই স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আসাদুজ্জামান খান কামালের আগমনকে ঘিরে। তাকে বরণ করে নিতেই এত আয়োজন। এছাড়াও তার আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থাসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে রাপিড একশন ব্যাটেলিয়ন র্র্যাব-১৩।

মঙ্গলবার সকাল দশটায় দেশের উত্তরাঞ্চল ডালিয়া তিস্তা ব্যারেজ এলাকার হতদরিদ্র, অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ উপলক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল ডালিয়া তিস্তা ব্যারেজে আসবেন। এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

রাপিড একশন ব্যাটেলিয়ন (র্র্যাব- ১৩) সূত্রে জানা গেছে, এ উপলক্ষে সমগ্র তিস্তা ব্যারেজ এলাকা নতুন রূপে সাজানো হয়েছে। শুধু তাই নয়, যাতে আইন শৃংখলা পরিস্থিতির অবনতি না ঘটে সেজন্য তিনস্তর বিশিষ্ট নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো তিস্তা বারেজ এলাকা।

এ ব্যাপারে র্র্যাব-১৩ এর সংশ্লিষ্ট কর্মকর্তা মেজর মোঃ মইদুল ইসলাম বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর তিস্তা ব্যারেজ এলাকায় সফর ও আগমন উপলক্ষে ডালিয়া তিস্তা ব্যারেজ এলাকাকে নতুন রূপে সাজানোর চেষ্টা করেছি। এছাড়া তিনস্তর বিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হয়েছে । যাতে কোনো ধরনের আইনশৃংখলা পরিস্থিতির অবনতি না ঘটে। সেদিকে লক্ষ্য রাখা হয়েছে।