• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন

সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি আরিফ, সাধারণ সম্পাদক রাসেল


প্রকাশের সময় : মে ২০, ২০২২, ১০:৫৬ অপরাহ্ন / ৫৮
সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি আরিফ, সাধারণ সম্পাদক রাসেল

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি আরিফ হোসেন ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ নির্বাচিত হন।

নোয়াখালী জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আসাদুজ্জামান আরমান ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি প্রকাশিত হয়। দীর্ঘদিন থেকে গুঞ্জন ছিল জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হবে। তার আগে সাংগঠনিক কাঠামো শক্ত করার জন্য জেলা ছাত্রলীগ বিভিন্ন ইউনিটের ঘোষণা করে। তার মধ্যে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটিও ঘোষিত হয়।
সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের চার সদস্য বিশিষ্ট এ কমিটি প্রকাশিত হওয়ার পরে নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ও ৭ কার্যদিবসের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের সিভি জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

এইদিকে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষিত হওয়ার পরে কয়েকজন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোশ্যাল মিডিয়া এ কমিটি ব্যক্তিগত বিবৃতি দেয়। এ বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করলে তারা জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের লিখিত প্রেস রিলিজ ব্যতীত সদ্য ঘোষিত কমিটি বিলুপ্ত করা যাবে না।
নোয়াখালী জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আসাদুজ্জামান আরমান বলেন, আমরা দায়িত্বকালে বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেছে। মেয়াদ উত্তীর্ণ হওয়ায় জেলা ছাত্রলীগের সম্মেলনের আহ্বান জানিয়েছি। কেন্দ্রীয় ছাত্রলীগ সঠিক সিদ্ধান্ত নিয়েছে। আমরা বিভিন্ন ইউনিটের কমিটি গঠন করেছি। সেই ধারাবাহিকতায় সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি প্রদান করা হয়।