• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

সেই আমিনুলকে নতুন অটোরিকশা উপহার দিল বিএনপি


প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৮:৩৭ অপরাহ্ন / ২০
সেই আমিনুলকে নতুন অটোরিকশা উপহার দিল বিএনপি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহে গত ১৫ অক্টোবর বিএনপির বিভাগীয় গণসমাবেশে পরিবহন বন্ধ থাকায় নিজ রিকশায় করে বিনা ভাড়ায় লোক পৌঁছে দেওয়া আমিনুল ইসলামকে একটি নতুন অটোরিকশা উপহার দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ নগরীর নিজ বাসায় পৌঁছে দেন বিএনপির নেতারা। এ সময় তারেক রহমানের পক্ষ থেকে আমিনুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অটোরিকশাটি হস্তান্তর করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। সৈয়দ ইমরান সালেহ প্রিন্স বলেন, আমিনুল ইসলামকে একটি অটোরিকশা উপহার দিয়ে গণসমাবেশ তার পরিশ্রম অবদানকে সম্মান জানিয়ে হাজার নেতাকর্মীকেও সম্মানিত করা হয়েছে।

আমিনুল ইসলাম বলেন, আমি বিএনপির একজন কর্মী। ১৫ অক্টোবর ময়মনসিংহে গণসমাবেশের দিন গণপরিবহন চলাচল বন্ধ ছিল। এজন্য নগরীর ব্রিজ মোড়, চরপাড়া, টাউন হল, কার্চারীঘাট, ইউনিভার্সিটি শেষ মোড়সহ অনেক জায়গা থেকে বিনাভাড়ায় বিএনপির কর্মীদের পলিটেকনিক সমাবেশস্থলে পৌঁছে দেই। এটা শুধু আমার দলের প্রতি ভালোবাসা থেকেই করেছি, কোনো কিছু পাওয়ার জন্য না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মো. হেলাল উদ্দিন, বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ।