• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

সুষ্ঠু নির্বাচনের দাবিতে কুমিল্লায় স্বতন্ত্রপ্রার্থীদের মানববন্ধন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২, ২০২২, ১০:১৫ অপরাহ্ন / ৭৬
সুষ্ঠু নির্বাচনের দাবিতে কুমিল্লায় স্বতন্ত্রপ্রার্থীদের মানববন্ধন

মোঃ রাসেল সরকারঃ সুষ্ঠু নির্বাচনের দাবিতে কুমিল্লায় স্বতন্ত্রপ্রার্থীদের মানববন্ধন সুষ্ঠু নির্বাচনের দাবিতে স্বতন্ত্রপ্রার্থীদের মানববন্ধন,কুমিল্লার দেবীদ্বারে সপ্তম ধাপের ইউপি নির্বাচন অবাধ-সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার দাবিতে মানববন্ধন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা।

বুধবার (২ ফেব্রুয়ারি) দেবিদ্বার নিউ মার্কেট এলাকায় সমর্থকদের নিয়ে কর্মসূচি পালন করেন তারা।

এর আগে স্থানীয় একটি রেস্তোরায় তারা সংবাদ সম্মেলন করে নৌকার প্রার্থীদের দ্বারা হয়রানি, প্রচারণায় বাঁধা, সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি ও মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে এলাহাবাদ ইউনিয়নের স্বতন্ত্রপ্রার্থী মো. নুরুল আমিন বলেন, তফসিল ঘোষণার পর থেকেই বিভিন্ন ইউনিয়নে নৌকার প্রার্থীরা তাদের কর্মী-সমর্থকদের নিয়ে স্বতন্ত্রপ্রার্থীদের হুমকি, প্রচারণায় বাঁধা ও নৌকা প্রতীক ছাড়া অন্য প্রতীকে ভোট দিলে এলাকা ছাড়া করার হুমকি দিচ্ছেন।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ এনে প্রার্থীরা বলেন, নৌকা প্রার্থীদের বিভিন্নভাবে সহায়তা করছে পুলিশ। তাদের ওপর হামলার ঘটনা ঘটলেও উল্টো স্বতন্ত্রপ্রার্থীদের বিরুদ্ধেই মামলা নিচ্ছেন তারা। নৌকার প্রার্থীরা নিজেদের অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে মিথ্যা মামলা দিয়ে স্বতন্ত্রপ্রার্থীদের সমর্থকদের এলাকা ছাড়া করছেন।

এ সময় ধামতী ইউনিয়নের মহিউদ্দিন মিঠু, ভানী ইউনিয়নের জালাল উদ্দিন ভূঁইয়া, জাফরগঞ্জ ইউনিয়নের সোহরাব হোসেন, গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের আবদুল হাকিম খান, বড়শালঘর ইউনিয়নের আবদুল আউয়াল, মোহনপুর ইউনিয়নের ময়নাল হোসেন, গুনাইঘর উত্তর ইউনিয়নের আলী আজ্জম সজল, সুলতানপুর ইউনিয়নের জসিম উদ্দিন, সফিকুল ইসলাম, ইউসুফপুর ইউনিয়নের মাজহারুল হক মামুন, সুবিল ইউনিয়নের আবু তাহের ও ফতেহাবাদ ইউনিয়নের মফিজুল ইসলাম বক্তব্য রাখেন।