• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জের ধর্মপাশায় ৪ জন মাদক কারবারি গ্রেফতার


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২২, ১০:০৫ অপরাহ্ন / ২৭
সুনামগঞ্জের ধর্মপাশায় ৪ জন মাদক কারবারি গ্রেফতার

মধ্যনগর ও ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় মাদক কেনাবেচার অপরাধে উপজেলা শ্রমিক লীগের দুই নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার সেলবরষ ইউনিয়নের সিংপুর গ্রামের একটি মৎস্য খামারের ঘর থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও নতুনপাড়ার জইন উদ্দিনের ছেলে হুসাইন মুহাম্মদ তানভীর, সাংগঠনিক সম্পাদক ও নতুনপাড়ার মৃত আলী আহমেদের ছেলে মোস্তাক আহমেদ, উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর ও উপজেলা সদরের থানা উন্নয়ন কেন্দ্রের মৃত বাবুল চন্দ্র নিয়োগীর ছেলে রুনু চন্দ্র নিয়োগী এবং ধর্মপাশা গ্রামের মৃত বিধু ভূষনের ছেলে বিশ্বজিৎ চন্দ্র দাস।

সোমবার সন্ধ্যায় ধর্মপাশা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেলবরষ ইউনিয়নের সিংপুর গ্রামের একটি মৎস্য খামারের ঘরে অভিযান চালানো হয় এবং হুসাইন মুহাম্মদ তানভীর, মোস্তাক আহমেদ, রুনু চন্দ্র নিয়োগী ও বিশ্বজিৎ চন্দ্র দাসকে মাদক কেনাবেচা করার অপরাধে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ পুরিয়া হেরোইন উদ্ধার এবং তিনটি মোটর সাইকেল জব্দ করা হয়।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘মাদক কেনাবেচার অপরাধে ওই ব্যক্তিদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।