• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৯ অপরাহ্ন

সুনামগঞ্জের ধর্মপাশায় ২২ বোতল ভারতীয় মদসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার


প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২২, ৯:১৭ পূর্বাহ্ন / ২০
সুনামগঞ্জের ধর্মপাশায় ২২ বোতল ভারতীয় মদসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

মধ্যনগর ও ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় ২২ বোতল ভারতীয় মদসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরেরর কংশ নদীর ব্রীজ সংলগ্ন রাস্তা থেকে তাদেরকে গ্রেপ্তার করে ধর্মপাশা থানা-পুলিশ ।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন, উপজেলার সুখাইড় রাজাপুর উওর ইউনিয়নের জারারকোনা গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মো. আলী মিয়া (৪২) ও একই গ্রামের আম্বর আলীর ছেলে ঝিলিক মিয়া (৩২)।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, আলী ও ঝিলিক মিয়া দুইজনই যৌথ ভাবে দীর্ঘ দিন ধরে নিজ নিজ গ্রামসহ আশপাশের এলাকায় গোপনে ভারতীয় মদসহ বিভিন্ন মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।আমরাও তাদেরকে মালসহ গ্রেপ্তার করার লক্ষে বিভিন্ন সোর্স নিয়োগ করি।

এ অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে তারা দুইজন পাশের উপজেলা মোহনগঞ্জ বাজারে বিক্রি করার উদ্দেশ্যে ভারতীয় মদ নিয়ে উপজেলা সদরের কংশ নদীর ব্রীজ সংলগ্ন রাস্তায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২২ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পরে তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়েরের পর ওইদিন দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।