• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে র‌্যাব-১২’র পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ৭:১১ অপরাহ্ন / ৫৬
সিরাজগঞ্জে র‌্যাব-১২’র পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী আটক

এসএম মজনু, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানায় অভিযান চালিয়ে ২০ লক্ষ টাকার হেরোইনসহসহ শ্রী নিমাই সিং (৪৪) ও ধোপাকান্দি ব্রীজ এলাকা থেকে এক হাজার তিনশত সত্তর পিচ ইয়াবাসহ মোঃ মোস্তফা কামাল রুবেল (৪৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

শনিবার (২৮ মে) সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান।

আটককৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার পানিহার গ্রামের শ্রী গোবিন্দ সিং এর ছেলে শ্রী নিমাই সিং ও গাইবান্দা জেলার পলাশবাড়ী থানার নয়ানপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মো. মোস্তফা কামাল রুবেল।

সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান জানান, গোপন সাংবাদের ভিত্তিতে সলঙ্গা থানার নাটোর-ঢাকা মহাসড়কের ফুড ভিলেজ হোটেলের সামনে অভিযান চালিয়ে শ্রী নিমাই সিংকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০০ গ্রাম হোরোইনসহ ( যার মুল্য ২০ লাখ) উদ্ধার করা হয়। মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২ টি মোবাইল এবং নগদ এক হাজার বিশ টাকা জব্দ করা হয়।

অপর দিকে ধোপাকান্দি ব্রীজ এলাকার নিউ লাম মিম হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে অভিযান চালিয়ে মো. মোস্তফা কামাল রুবেলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে এক হাজার তিনশত সত্তর পিচ ইয়াবা উদ্ধার করা হয়। মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২ টি মোবাইল জব্দ করা হয়। আটকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদের সলঙ্গায় থানায় হস্তান্তর করা হয়েছে।