• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে বাংলাদেশ লোক-প্রশাসন এর ৭৩ তম বুনিয়াদি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুন ৬, ২০২২, ৯:২৫ অপরাহ্ন / ৯৬
সিরাজগঞ্জে বাংলাদেশ লোক-প্রশাসন এর ৭৩ তম বুনিয়াদি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

এস এম মজনু, সিরাজগঞ্জঃ বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, সাভার, ঢাকা হতে আগত ৭৩তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাদের বাস্তব প্রশিক্ষণের অংশ হিসেবে প্রশিক্ষণ কর্মশালা সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ নূর আলম সিদ্দিকী মহোদয়ের সভাপতিত্বে ৭৩তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের মাঠ-সমীক্ষা কার্যক্রমের অংশ হিসেবে আগত বিভিন্ন ক্যাডারের ৯ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের বাস্তব প্রশিক্ষণের জন্য প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

প্রশিক্ষণের শুরুতে প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের পরিচিতি ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় । উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের সিরাজগঞ্জ জেলার পরিচিতি সহ জেলা পুলিশ বিভাগের কার্যক্রম সম্পর্কে সার্বিক ধারণা প্রদান ও অভিজ্ঞতালব্ধ বক্তব্য উপস্থাপন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ নূর আলম সিদ্দিকী মহোদয় । পরে প্রজেক্টরের মাধ্যমে সিরাজগঞ্জ জেলার পরিচিতি, জেলা পুলিশের ইউনিট সমূহ, জনবল কাঠামো ও জেলা পুলিশের সার্বিক কার্যক্রম/সাফল্য সমূহ Power Point এ উপস্থাপনার মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোছাঃ ফারহানা ইয়াসমিন, সহকারী পুলিশ সুপার, কামারখন্দ সার্কেল জনাব মোঃ শাহীনুর কবির সহ জেলার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।