• ঢাকা
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে আলোর পথ ফাউন্ডেশনের উদ্দ্যেগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়


প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ৫:১৯ অপরাহ্ন / ১১৯
সিরাজগঞ্জে আলোর পথ ফাউন্ডেশনের উদ্দ্যেগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

এস এম মজনু, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নের পিপুলবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোর পথ ফাউন্ডেশন বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ব্যবস্থা করে উক্ত বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এ সার্বিক সহযোগিতা করেন সুখ পাখি Red Love সিরাজগঞ্জ।

উক্ত বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় তথ্য হিসেবে পিপুলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রায় ৩৫০ জন ছাত্র ছাত্রী তাদের রক্তের গ্রুপ নির্ণয় করতে সক্ষম হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাবা মোছাঃ বিউটি পারভীন বলেন আমার বিদ্যালয়ের কোমলমতি ছাত্র ছাত্রীদের বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় করার মাধ্যমে তারা তাদের সুস্বাস্থের প্রতি খেয়াল রাখতে পারবে। আমি আমার বিদ্যালয়ের পক্ষ থেকে আলোর পথ ফাউন্ডেশন এবং সুখ পাখি Red Love সিরাজগঞ্জ গ্রুপকে জানাই আন্তরিক অভিনন্দন। উক্ত বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এ সহযোগিতা প্রতিষ্টান সুখ পাখি গ্রুপ এর পক্ষ থেকে মোছা হালিমাতুজ সাদিয়া বলেন আমরা সুখ পাখি গ্রুপ এর পক্ষ থেকে আলোর পথ ফাউন্ডেশন কে ধন্যবাদ জানাই যে তারা আমাদের কে সুন্দর একটি পরিবেশ সৃষ্টি করে দিয়েছেন।
উক্ত বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এ সভাপতিত্ব করেন আলোর পথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মুকুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ ছামিদুল ইসলাম হাসান তথ্য ও আইন বিষয়ক সম্পাদক গনমাধ্যমকর্মী শাহীন খান, সোহেল রানা সাহস, আরিফ বিল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক নাঈম আহমেদ, কাউসার প্রমুখ,উক্ত ক‍্যাম্পেইন সার্বিক সহযোগিতা করেন মোঃ আব্দুল আলিম বাবু।