• ঢাকা
  • শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ অপরাহ্ন

সিরাজগঞ্জের শাহজাদপুরে জজের বাসায় তালা ভেঙ্গে চুরি : দুই চোর গ্রেপ্তার


প্রকাশের সময় : মে ২৭, ২০২২, ৩:০৬ অপরাহ্ন / ১০৬
সিরাজগঞ্জের শাহজাদপুরে জজের বাসায় তালা ভেঙ্গে চুরি : দুই চোর গ্রেপ্তার

এসএম মজনু, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় দিনে দুপুরে সহকারী জজের বাসায় চুরির ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে মাসুদ রানা ও জালাল নামের দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে গ্রেফতারদের শাহজাদপুর উপজেলা আদালতের মাধ্যমে সিাজগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার মাসুদ রানা উল্লাপাড়া উপজেলার কাওয়াক গ্রামের মৃত লিটন সেখের পুত্র ও মো. জালাল শাহজাদপুর পৌর এলাকার দ্বাবারিয়া গ্রামের মৃত মজিবর সর্দারের পুত্র।

শাহজাদপুর থানা পুলিশে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, আদালতের দক্ষিণপাশে নান্নু মিয়া নামে এক ব্যক্তির তৃতীয় তলা বাড়ির নিচতলায় ভাড়া থাকেন জ্যেষ্ঠ সহকারী জজ সোহেল রানা। মঙ্গলবার সকালে তিনি বাসায় তালা দিয়ে অফিসে যান। দুপুরে পিয়ন গিয়ে তালা ভাঙা দেখতে পান। ভেতরে ঢুকে দেখতে পান, চোর দুটি ল্যাপটপ, দুটি মোবাইল ফোন ও টাকা নিয়ে গেছে। তাছাড়া চোর আলমারির তালা ভেঙে অন্য আসবাবপত্র তছনছ করে।

এ ঘটনায় আদালতের সেরেস্তাদার আমিনুল মমিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর সিসিটিভি ফুটেজ দেখে বুধবার বিকেলে পার্শ্ববর্তী উল্লাপাড়া রেলষ্টেশন থেকে মো. মাসুদ রানাকে (২৮) গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার তথ্যে, রাতেই পৌর এলাকার দাবারিয়া মহল্লা থেকে চুরি যাওয়া মালামালসহ মো. জালালকে (৩২) গ্রেফতার করে করা হয়।

বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারদের শাহজাদপুর উপজেলা আদালতের মাধ্যমে সিাজগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।