• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের তারাগঞ্জে শিশু ধর্ষণ মামলায় ধর্ষক নুর ইসলাম গ্রেফতার


প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৩, ৪:১৯ অপরাহ্ন / ৪২
সিরাজগঞ্জের তারাগঞ্জে শিশু ধর্ষণ মামলায় ধর্ষক নুর ইসলাম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,সিরাজগঞ্জঃ ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষক নূর ইসলামকে (৫২) গ্রেফতার করা হয়েছে । গোপন সংবাদের ভিত্তিতে তারাগঞ্জ থানা পুলিশের একটি চৌকস টিম শুক্রবার (১৪ এপ্রিল) রাতে সিরাজগঞ্জের বেলকুচি থানার বড়ধুল ইউনিয়নের যমুনার চর থেকে অভিনব কায়দায় তাকে গ্রেফতার করে থানায় আনে ।

গত শনিবার বিকালে উপজেলার সয়ার ইউনিয়নের কামারপাড়ার মজিদুল ইসলাম ও মোছাঃ সোহাগী বেগমের নামে বরাদ্দ দেওয়া আশ্রয়ন প্রকল্পের ঘরে আলমপুর ইউনিয়নের মহিষখোলা গ্রামের নূর ইসলাম ৬ বছর বয়সী একটি কন্যা শিশুকে ধর্ষণ করে । থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় । ঘটনার পর থেকেই ধর্ষক নূর ইসলাম গা ঢাকা দিয়েছিল । ওই শিশুটির বাবা বাদী হয়ে তারাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, অতিঃ পুলিশ সুপার এ সার্কেলের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জহুরুল হকের তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজমল ইসলাম , এ এস আই রায়হান সরকার সঙ্গীও ফোর্স যমুনার চর থেকে অভিনব কায়দায় নূর ইসলামকে গ্রেফতার করে ।

তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, অপরাধী যেই হোক না কেনো পুলিশ তাদের আইনের আওতায় আনবেই । তারাগঞ্জ থানা পুলিশ যেকোন নারী ও শিশু নির্যাতনের ঘটনায় সফলতার সাথে পদক্ষেপ নিয়েছে আসছে । এরই ধারাবাহিকতায় শনিবার শিশু ধর্ষণ মামলার আসামি নূর ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।