শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাআতঙ্কে শোবিজ নায়িকারা : চলচ্চিত্র অঙ্গনে বিরাজ করছে আতঙ্ক চিত্র নায়িকা পরীমনি ৪ দিনের রিমান্ডে আগামী ১৬ আগস্ট থেকে খুলছে হাইকোর্টের সব বেঞ্চ ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন করল কামরাঙ্গীরচর থানা পুলিশ চিত্র নায়িকা পরীমণি ও রাজের চারদিন করে রিমান্ডে নায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক, রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা চিত্র নায়িকা পরীমনি-রাজের ৭ দিনের রিমান্ডে চাইবে পুলিশ রাজউকসহ সকল সরকারি দপ্তর/সংস্থায় মশক নিধন অভিযানের নির্দেশ স্থানীয় সরকার মন্ত্রীর মানুষের মাঝে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল – তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী শেখ কামালের চলন বলন ছিল সাধারণ মানুষের মত:শিল্পমন্ত্রী

সারা দেশে করোনা ও উপসর্গ নিয়ে ২৪ জেলায় ১১৫ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৫১ Time View

বিশেষ প্রতিনিধিঃ ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ জেলায় আরও ১১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলায় ১০, চাঁপাইনবাবগঞ্জে ৩, নাটোরে ২, নওগাঁ ও পাবনায় একজন করে মারা গেছেন।

এদিকে ময়মনসিংহে মারা গেছেন আরও ১৪ জন। যাদের মধ্যে ৭ জনের করোনা পজিটিভ ও ৭ জনের উপসর্গ ছিল। ফরিদপুরে করোনায় মারা গেছেন ৯ জন।
বগুড়ায় মারা গেছেন ৭ জন। হাইফ্লো ন্যাজাল ক্যানোলা সংকটে মোহাম্মদ আলী হাসপাতালে তাদের মৃত্যু হয়। ঝুঁকিতে রয়েছেন চিকিৎসাধীন আরও ১০ জন। খুলনায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। যশোরে মারা গেছেন ৯ জন। কুষ্টিয়ায় ৭ ও বরিশালে ৭ জনের মৃত্যু হয়েছে। আর রংপুর বিভাগে মারা গেছেন ৮ জন।
এদিকে, চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন চারজন। এ ছাড়া, টাঙ্গাইলে ৭, চুয়াডাঙ্গায় ৫, সাতক্ষীরায় ৪, সিলেটে ২, জামালপুরে ২, নাটোরে ২ ও শেরপুরে ২ জনের মৃত্যু হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin