বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন——তথ্যমন্ত্রী চা বিক্রেতা মাজেদা এখন ইউপি সদস্য আফ্রিকান ভ্যারিয়েন্ট ওমিক্রন ঠেকাতে স্বাস্থ্য খাতের ১৫ নির্দেশনা ৬২ নদী-খাল পুনর্খনন হলে বদলে যাবে খুলনা সহকারী পুলিশ কমিশনার পরিচয়ে প্রতারণা, গ্রেফতার এক সমাবেশে মঞ্চ ভেঙে পড়ে গেলেন বিএনপি নেতার গণমানুষের অর্থনৈতিক মুক্তির অন্যতম মাধ্যম হবে পর্যটন—-পর্যটন প্রতিমন্ত্রী গ্রামীণ অবকাঠামো,পানি ও স্যানিটেশন নিয়ে কাজ করতে চায় এডিবি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল উদ্বোধন ও জয়িতা টাওয়ার নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন আফ্রিকা থেকে দেশে আসা ২৪০ জন নিখোঁজ, ফোনও বন্ধ



সারা দেশে করোনা ও উপসর্গ নিয়ে ২৪ জেলায় ১১৫ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৬৭ Time View

বিশেষ প্রতিনিধিঃ ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ জেলায় আরও ১১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলায় ১০, চাঁপাইনবাবগঞ্জে ৩, নাটোরে ২, নওগাঁ ও পাবনায় একজন করে মারা গেছেন।

এদিকে ময়মনসিংহে মারা গেছেন আরও ১৪ জন। যাদের মধ্যে ৭ জনের করোনা পজিটিভ ও ৭ জনের উপসর্গ ছিল। ফরিদপুরে করোনায় মারা গেছেন ৯ জন।
বগুড়ায় মারা গেছেন ৭ জন। হাইফ্লো ন্যাজাল ক্যানোলা সংকটে মোহাম্মদ আলী হাসপাতালে তাদের মৃত্যু হয়। ঝুঁকিতে রয়েছেন চিকিৎসাধীন আরও ১০ জন। খুলনায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। যশোরে মারা গেছেন ৯ জন। কুষ্টিয়ায় ৭ ও বরিশালে ৭ জনের মৃত্যু হয়েছে। আর রংপুর বিভাগে মারা গেছেন ৮ জন।
এদিকে, চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন চারজন। এ ছাড়া, টাঙ্গাইলে ৭, চুয়াডাঙ্গায় ৫, সাতক্ষীরায় ৪, সিলেটে ২, জামালপুরে ২, নাটোরে ২ ও শেরপুরে ২ জনের মৃত্যু হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin