• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৮ অপরাহ্ন

সারা দেশের ন্যায় শার্শায় শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন সহ নানান কর্মসূচীতে বিজয় দিবস পালিত


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ২:৫৯ অপরাহ্ন / ৩৯
সারা দেশের ন্যায় শার্শায় শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন সহ নানান কর্মসূচীতে বিজয় দিবস পালিত

যশোর প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় যশোরের শার্শায়, শহীদদের স্মরণে পুষ্পর্পণ-শ্রদ্ধা নিবেদন জানানো সহ ব্যাপক উৎসাহ উদ্যপনায়, নানান কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

১৬ই ডিসেম্বর (শুক্রবার) সকালে ৫১তম মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে, রাজনৈতিক সংগঠন ও দলীয় অঙ্গসংগঠন, সরকারী-আধাসরকারী প্রশাসনিক দাপ্তরিক কর্মকর্তা-কর্মচারী সহ অন্যান্য বাহিনী, পুলিশ বাহিনী, সুশীল সমাজ, শিক্ষক সমাজ, সাংবাদিক সংগঠন ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণের মধ্য দিয়ে, বিভিন্ন ভাবে প্রথম প্রহরে শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর শহীদ বুদ্ধিজীবি স্মৃতিস্তম্ভে ও বেনাপোল চেকপোস্টে কবি-সাহিত্যক ম্যুরালে শ্রদ্ধা নিবেদন জানানো হয়।

এছাড়াও একই দিনে একই সাথে শার্শা উপজেলা ডিহি ইউনিয়নের কাশিপুরের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের সমাধীস্থলে শ্রদ্ধা নিবেদনের পুষ্পর্পণ ও শার্শা উপজেলা বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক-পুষ্পমাল্য অর্পণ করা সহ সকল শহীদদের স্মরণে নানান আয়োজনে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এদিনে বিজয় দিবস উপলক্ষে, সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় উপজেলা সদর সহ বিভিন্ন ইউনিয়নে ও বেনাপোল বন্দরের পৌরসভা এলাকায় দোয়া-মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া জানা গেছে, বিকালে বিজয় দিবস উপলক্ষে আলোচনাসভা ও স্বাধীনতার সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।