• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন

সাভারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর!


প্রকাশের সময় : জানুয়ারী ৭, ২০২১, ৫:১৩ অপরাহ্ন / ৫৫৫
সাভারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর!

নিজস্ব প্রতিবেদক : সভারের বিরুলিয়া ইউনিয়নে অফিসে টাঙ্গানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর ও ছিঁড়ে ফেলেছে হামলাকারীরা।

জানা গেছে, বিরুলিয়া ইউনিয়নের কুমাড়খুদা গ্রামে সেলিম নামের এক ব্যবসায়ী সরকারী জায়গায় দীর্ঘ মেয়াদি লীজ নিয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানার কাজ করাচ্ছেন, সেই অফিসে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার রাখা ছবি দুর্বৃত্তদের হামলায় ভেঙ্গে ফেলা হয়। গতকাল বুধবার (৬ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী সেলিম জানান, সরকারী জায়গা লিজ নিয়ে তিনি হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানার কাজ করাচ্ছিলেন। আব্দুস সালামের নেতৃত্বে জায়গা দখলের জন্য একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে অতর্কিত হামলা করে দেশীয় অস্ত্র দা, কুড়াল দিয়ে কুপিয়ে অফিস ভাংচুর করে এবং তালা ভেঙে ভেতরে ঢুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী ছবি ভাংচুর করে ছিঁড়ে ফেলে ,আসবাবপত্র ভেঙে তছনছ করে। এসময় কারখানা ১১০ বস্তা সিমেন্টসহ বিভিন্ন সরঞ্জাম নিয়ে যায়।

এই ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তীব্র নিন্দা জানিয়েছেন। ঘটনার পর থেকেই স্থানীয়দের মধ্যে উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এবং আব্দুস সালামের গুন্ডা বাহিনীর বিচার দাবি করেছেন তারা।