• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

সাভারে ট্রাকের চাপায় দীপ্ত টিভি’র সাংবাদিক নিহত


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২৩, ৯:০০ অপরাহ্ন / ১২
সাভারে ট্রাকের চাপায় দীপ্ত টিভি’র সাংবাদিক নিহত

মো.মাইনুল ইসলাম, সাভারঃ সাভারে রবিবার সকালে ট্রাকের চাপায় ঢাকা-আরিচা মহাসড়কে দীপ্ত টেলিভিশনের কর্মরত কামরুজ্জামান রতন (৫০) নামের এক সাংবাদিক নিহত হয়েছেন।রোববার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুজ্জামান রতন দীপ্ত টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন। নিহত কামরুজ্জামান পরিবার নিয়ে সাভার পৌরসভার তালবাগ এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হোসেন বলেন, মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন কামরুজ্জামান নামে ওই সাংবাদিক। সে সময় ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে করে ঘটনা স্থলেই মৃত্যু হয় তার। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

দীপ্ত টিভির সাভার প্রতিনিধি আব্দুল হালিম বলেন, কামরুজ্জামান রতন দীপ্ত টিভির হেড অফিসে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাভারে বসবাস করার কারণে মোটর সাইকেল চালিয়ে অফিস করতেন।

রোববার সকালে বাসা থেকে অফিসে যাওয়ার পথে ব্যাংক টাউন এলাকায় একটি বেপরোয়া গতির ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলে তার মৃত্যু হলে পুলিশ মরদেহ উদ্ধার করে।