শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন



সাভারের ভাকুর্তা ইউনিয়ন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে বারবার নির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন

Reporter Name
  • Update Time : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩৭৭ Time View

মুহাম্মদ আলী,সাভার থেকে ফিরেঃ রাজধানী ঢাকার সাভার উপজেলার ১২ নং ভাকুর্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বারবার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান সাভার উপজেলার সর্ব মহলে সর্বাধিক পরিচিত মুখ, ভাকুর্তা ইউনিয়নের জনপ্রিয় ব্যক্তিত্ব, বিশিষ্ট সমাজ সেবক, আলহাজ্ব আনোয়ার হোসেন এবারেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ তার জন্য মাঠে কাজ করছেন।

সরেজমিন ঘুরে জানাগেছে, ঢাকা জেলার সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ভাকুর্তা ইউনিয়ন থেকে বারবার নির্বাচিত সর্বাধিক জনপ্রিয় মুখ বিশিষ্ট সমাজ সেবক, আলহাজ্ব আনোয়ার হোসেন সবার কাছে একজন জনপ্রিয় মানুষ। তিনি চেয়ারম্যান থাকাকালীন সময়ে অবহেলিত ভাকুর্তা ইউনিয়নের এক সময়কার অবহেলিত জনপদ, সব জায়গায় তাঁর মাধ্যমে বর্তমান সবক্ষেত্রেই অসম্ভবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। সামাজিক, রাস্তাঘাট স্কুল মসজিদ মাদ্রাসা এতিমখানা সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নতি সহ আরও অনেক সেবামূলক প্রতিষ্ঠান গড়ে উঠেছে এবং তিনি বর্তমানে বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জড়িত আছেন।

করোনা ও দূর্যোগকালীন সময়ে তিনি এলাকায় প্রচুর দান,অনুদান সহ স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন। এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আলহাজ্ব আনোয়ার হোসেন।

এ ব্যাপারে ভাকুর্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, আমি এই এলাকার দীর্ঘসময় জনপ্রতিনিধি থাকায় অনেক উন্নয়ন করেছি, যা এলাকার মানুষ জানেন। তারা আমাকে চেনেন। তাই উন্নয়নের ধরা অবহৃত রাখার জন্য তারা আমাকে ভোট দেবেন।

তিনি আরো বলেন ,আমি দেড় যুগের বেশি সময় ধরে চেয়ারম্যান হিসেবে এ ইউনিয়নের জনগণের সেবা করে আসছি, আবার ও নির্বাচিত হতে পারলে এ ইউনিয়নকে সন্ত্রাস, মাদক মুক্ত, আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করবো। আমার কর্মকান্ড বিবেচনা করে জনগণ ভোট দিলে আমি বিপুল ভোটে জয় লাভ করবো ইনশা আল্লাহ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin