• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

সাভারের বিরুলিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু 


প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২৪, ৪:৪৭ অপরাহ্ন / ১১
সাভারের বিরুলিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু 

মো.মাইনুল ইসলামঃ সাভার বিরুলিয়া ইউনিয়নের বাগ্নিবাড়ির, ফকির পাড়া এলাকার মৃত হোসেন মিয়ার  ছোট ছেলে ইব্রাহিম মিয়া(৫০) বিরুলিয়ার কাকাব জিএম গার্মেন্টসের সামনে সোমবার দুপুর আনুমানিক ১.৪৫ মিনিটে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই  নিহত।

ঘটনাস্থল ও উপস্থিত প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, সোমবার বিরুলিয়া কাকাব নামক স্থানে নিহত ইব্রাহিম মিয়া (৫০) সকালে অপরসঙ্গীদের সাথে নিয়ে রাজমিস্ত্রির কাজে যান। দুপুরে ১টার দিকে লান্স করতে জিএম গার্মেন্টসের সামনে হোটেলে আসেন এবং খাবার খেয়ে একটু বিশ্রাম করে, নিহত ইব্রাহিম পুনরায় কর্মস্থলে ফিরে যেতে মেইন রাস্তা পার হতে গিয়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়। একটি অটো রিক্সা ইব্রাহীম মিয়াকে ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান এবং তাৎক্ষণিক ভাবে অপরদিক অর্থাৎ বিরুলিয়া ব্রিজ থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা ড্রাম ট্রাক নিহতের মাথাপিষ্ট করে দ্রুতগতিতে চলে যায়। এ সময় এলাকার লোকজন ট্রাক টির পিছু নেন এবং ট্রাকটিকে বউবাজার থেকে আটক করেন। নিহত ইব্রাহিম মিয়া,সাভার বিরুলিয়া ইউনিয়নের বাগ্নিবাড়ি ফকিরপাড়ার মৃত হোসেন মিয়ার ছোট ছেলে বলে স্থানীয়রা জানান। নিহত ইব্রাহিম মিয়ার স্ত্রী সহ তিন কন্যা ও এক পুত্র সন্তান রয়েছেন বলে জানা যায়, তিনিই সংসারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি ছিলেন।

এ মর্মান্তিক দুর্ঘটনার বিষয়ে জানতে চাইলে, সাভার মডেল থানার ও বিরুলিয়া ক্যাম্পের ইনচার্জ এস আই মো.দিদারুল ইসলাম আমাদেরকে বলেন, এই ঘটনাটি খুবই দুঃখ জনক ও বেদনাদায়ক এবং তিনি আরো বলেন, আমরা ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এবং এ বিষয়ে এখনো থানায় কোন মামলা হয়নি।