• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৫ পূর্বাহ্ন

সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও তবারক বিতরণ


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২২, ৯:৪৩ অপরাহ্ন / ১২৩
সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও তবারক বিতরণ

জয়নাল আবেদীন, লক্ষ্মীপুরঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত এবং তবারক বিতরণ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে রায়পুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নোয়াখালী জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠুর পৃষ্ঠপোষকতায় উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়। রায়পুর পৌর শহরের বাসস্ট্যান্ডে অবস্থিত জাতীয় পার্টির কার্যালয়ে আয়োজিত ঐ অনুষ্ঠানে উপজেলার সভাপতি আনোয়ার হোসেন বাহার’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন লক্ষ্মীপুর-২ আসন থেকে জাতীয় পার্টির সংসদ সদস্য পদ প্রার্থী বোরহান উদ্দিন মিঠু।

এ সময় তিনি বলেন হুসাইন মোহাম্মদ এরশাদ ছিলেন পল্লী বন্ধু, তিনি সবসময় গরিব দুঃখী মানুষের পাশে ছিলেন। ৮৮সালের প্রলয়ংকারি বন্যায় তিনি এদেশের প্রতিটি মানুষের সুখে দুঃখের সাথী ছিলেন। আজকে জাতি তার অপূরনীয় অভাব অনুভব করছেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য প্রদান করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক বোরহান উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা কর্মী বৃন্দ। পরে নেতৃবৃন্দ হুসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাঘফেরাত কামনা করে দলের উপস্থিত সকলের মাঝে খাদ্য বিতরণ করেন।