• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

সাতক্ষীরা ফিংড়ি ইউনিয়নের কোটের আদেশ অমান্য করে জমি দখল করার চেষ্টা


প্রকাশের সময় : জানুয়ারী ২১, ২০২৪, ৮:০৪ পূর্বাহ্ন / ৪৩
সাতক্ষীরা ফিংড়ি ইউনিয়নের কোটের আদেশ অমান্য করে জমি দখল করার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরাঃ সাতক্ষীরা সদর থানার ফিংড়ি ইউনিয়নের আট নম্বর ওয়ার্ড কাশেমপুর ওরফে গবরদারি গ্রামের কোর্টে আদেশ অমান্য করে দখলের চেষ্টাসহ মীমাংসা না করলে হত্যার হুমকির অভিযোগ উঠেছে বাচ্ছু মোড়লসহ সঙ্গী জাহাঙ্গীর মোড়ল জাকির মোড়ল রমজান মোড়ল উজ্জ্বল মোড়ল (সর্ব পিতা মৃত মান্নান মোড়ল) সহ আরো অনেক বিরুদ্ধে।

মামলার বাদী আসাদুল মোল্লা (পিতা আইজুদ্দিন মোল্লা) সাংবাদিকদের জানা, দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী প্রতিবেশী এক নম্বর আসামি। বাচ্ছু মোড়লসহ তার সঙ্গী জাহাঙ্গীর মোড়ল জাকির মোড়ল রমজান মোড়ল উজ্জ্বল মোড়ল (সর্ব পিতা মৃতমান্নান মোড়ল) জমি জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল তাদের হুমকি-ঝামকির কারণে আমরা জমিতে না যেতে পারলেই চার ভাইকে আসামি করে সাতক্ষীরা কোর্টে ১৪৫ ধারায় একটা মামলা করি কোট আদেশ দেয় মামলা চলা কালিনী কেউ জমিতে যেতে পারবে না কিন্তু তারা কোর্টের আদেশ অমান্য করে এখন জমি দখলের চেষ্টা চালাচ্ছে। আমরা আইনের সহযোগিতা নিলে তারা আমারসহ আমার পরিবারকে প্রতিনিয়ত হুমকির মুখোমুখি হতে হচ্ছে এবং বিভিন্ন সময় লোকজন নিয়ে এসে আমাদের হুমকি দিচ্ছে এবং বলছে মীমাংসা করে নাও না হলে কিন্তু সমস্যা আছে আমরা এটা এসপি মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মইদুল ইসলাম জানান, মামলা চলমান ওই জমিতে যতদিন মামলা নিষ্পত্তি না হবে কারো যাওয়ার অধিকার নেই। যদি কেউ আইন অমান্য করে ওই জমিতে যাওয়ার চেষ্টা করে অবশ্যই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।