• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

সাতক্ষীরা পাটকেলঘাটায় লোকনাথ নার্সির হোম এর নামে খুলে রেখেছেন কসাইখানা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ১০:৪৬ পূর্বাহ্ন / ৩৯
সাতক্ষীরা পাটকেলঘাটায় লোকনাথ নার্সির হোম এর নামে খুলে রেখেছেন কসাইখানা

আল আমিন সরদার, সাতক্ষীরাঃসাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার পাশে লোকনাথা নার্সিং হোম এন্ড ডায়াগষ্টিক সেন্টার ক্লিনিক নামে খুলে রাখা হয়েছে কসাইখানা এখানে একের পর এক হত্যার ঘটনা সহ বিভিন্ন ঘটনা ঘটছে। সানিয়া নামে বয়স ( ২২) বছর এক রোগীকে সিজারের জন্য ১/৯/২০২৩/ তারিখে শুক্রবার সন্ধ্যা ৬:১০ মিনিটে ভর্তি করা হয় ক্লিনিক মালিক, পুলক বাবু আসবে আসবে বলে রোগির সজন দের বসিয়ে রাখে । কিন্তি সাত ঘন্টা পার হয়ে গেলো কোন ডাক্তার আসেনি পরে রোজিনা নামে এক নাসিং সানিয়ার সন্তান কে ডেলিবারী করে । কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগীর মা নাসিমা বেগম জানান গতকাল ০১/০৯/২০২৩- তারিখে শুক্রবার সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে আমার মেয়েকে পাটকেলঘাটা নার্সিং হোম এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ক্লিনিকে ভর্তি করি পরে ক্লিনিক মালিক, পুলক বাবু বলেন ডাক্তার আসছে বলে ৭ ঘন্টা আমাদের বসিয়ে রাখে পরবর্তীতে ক্লিনিকের একজন নার্স আমার মেয়েকে নরমাল ডেলিবারি করায় তখন থেকে আমার মেয়ের সন্তান আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। এই ক্লিনিকে অনেক হত্যার ঘটনা শুনেছি তাই আমরা তাকে বারবার বলেছি আপনারা ডাক্তার এনে ডেলিভারি করান কিন্তু তারা আমাদের কথা না শুনে একজন সামান্য, নার্স কে দিয়ে ডেলিবারি করিয়েছে। আমরা সুস্থ বিচারের দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে পাটকেলঘাটা নার্সিং হোম এন্ড ডায়াগষ্টিক সেন্টার ক্লিনিকের মালিক, পুলক বাবুর কাছে জানতে চাইলে তিনি জানান একজন রোগীকে ৮, থেকে ১০ ঘন্টা নরমাল ডেলিভারি করানোর জন্য এমনি সময় নিতে হয় তাই আমার চেষ্টা করেছি।

এ ব্যাপারে এক পথচারী জানায়। পাটকেলঘাটা নার্সিং হোম এন্ড ডায়াগষ্টিক সেন্টার ক্লিনিকের এখানে নেই কোন ভালো ডাক্তার ও টেকনিশিয়ান প্রতারণার মাধ্যমেই চলে এটি

এ ব্যাপারে তালা উপজেলার সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাজিব সরদার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন – আমি এ বিষয়ে সঠিক তদন্ত করে রিপোর্ট দিবে।