• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

সাতক্ষীরায় দুই ঘের মালিক গুলিবিদ্ধ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২৪, ৪:২৬ অপরাহ্ন / ১৪
সাতক্ষীরায় দুই ঘের মালিক গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরাঃ সাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের হরিনখোলা বিলে অলঙ্গ মন্ডল (৫৮) ও জগদিস মন্ডল (৫৪) নামে দুই ঘের মালিককে গুলিবিদ্ধ করেছে দূর্বিত্তরা। একই সময় আহত হয়েছে মৎস ঘেরের দুই কর্মচারী কাতলা মুন্ডা ও বিশ্বনাথ মন্ডল। রবিবার রাত দেড়টার দিকে হরিনখোলা বিল এলাকায় ঘটনাটি ঘটে। অলঙ্গ মন্ডল ও জগদিস মন্ডল একই এলাকার মৃত অভিরাম মন্ডলের ছেলে। তারা বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দা সনাতন গোলদার জানান, বাড়ির পাশে বিলে দুইভাইয়ের ১শত বিঘা একটি মৎস ঘের রয়েছে। এছাড়া তাদের বাড়ির জমি নিয়ে একই এলাকার শেখর মন্ডল ও শিবপদ মন্ডলের সাথে বিরোধ ছিলো । রবিবার রাত দেড়টার দিকে মৎস্য ঘেরে৭/৮জন ডাকাতি করতে আসে।ওইসময় কর্মচারীকে ফোন দিয়ে মালিক কে আসতে বলে। কথা মত কাজ করায় তাদের মারপিট করতে থাকে। পরে ওই দুই ঘের কর্মচারীকে জোর পূর্বক বাড়িতে নিয়ে আসে পরে তারা দুই ভাইকে গুলি করতে থাকে। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যায় দূর্বিত্তরা।পরে ঘটনাটি থানা পুলিশকে জানিয়ে তাদের আহত অবস্তায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অলঙ্গ মন্ডল জানান,রাত দেড়টার দিকে বাড়িতে ৪/৫জন দূর্বিত্তরা এসে বাড়িতে হামলা করে। ওই সময় তারা অস্ত্রদিয়ে তাদের ওপর গুলি করতে থাকে এতে তিনি ডান পায়ে গুলি বিদ্ধ হন। একই সাথে তার ভাই জগদিস মন্ডলের দুই পায়ে সহ শরীরে ৫টি গুলি লাগে। পরে তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যায় দূর্বিত্তরা।

পাটকেলঘাটা থানার উপ- পরিদর্শক জাহিদ হোসেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসাপাতালে পাঠানো হয়েছে।বিষয়টি নিয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।